scorecardresearch

গৌরবকে নাচ শেখাতে গিয়ে নাজেহাল শন! দেখুন ক্যামেরার পেছনের কাণ্ড

উত্তম-সুপ্রিয়ার নাতিদের কাণ্ড দেখুন

গৌরবকে নাচ শেখাতে গিয়ে নাজেহাল শন! দেখুন ক্যামেরার পেছনের কাণ্ড
গৌরব- শনের নাচে মজেছে নেটদুনিয়া

অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে ( Gourab Chatterjee ) নাচ শেখাচ্ছেন আরেক অভিনেতা শন বন্দোপাধ্যায় ( Sean Banerjee )? গৌরবের নৃত্যকলার দায়িত্ব নিলেন মন ফাগুন খ্যাত অভিনেতা? তবে নাচ প্রাকটিস করতে গিয়ে হেসেই খুন দুজনে, উচ্ছ্বাস ধরছে না যেন।

ঘটনাটি ঘটেছিল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের ( Star jalsa paarivaar awards ) আগেই। সেই অনুষ্ঠানের নাচ অনুশীলন করতে গিয়েই হেসে ফেলেন দুজনে। শিক্ষক হিসেবেও কিন্তু সান দিব্য ভাল। অনুশীলনের শুরুতেই বলেন আমাদের সিরিয়াস হওয়া প্রয়োজন। এদিকে গৌরব নিজের কেরামতিতে নিজেই সামলাতে পারছেন না। প্রথমেই ঘটে গেল বিপত্তি, দুজনের দুরকম ড্যান্স মুভ – আর নিজেদের এহেন কাণ্ডে হাসি চাপা দিতে পারলেন না শন এবং গৌরব। ইনস্টাগ্রামে সেইদিনের ভিডিও শেয়ার করেই গৌরব লিখলেন, শন আমায় নিজে থেকেই নাচ শিখিয়েছে। তবে সৌভাগ্যক্রমে এই নাচ আমায় করতে হয়নি কারণ আয়োজকেরা বুঝে গিয়েছিলেন এটি আমাকে দিয়ে সম্ভব নয়। ধন্যবাদ আমায় শেখানোর জন্য। আগামী দিনে যখনই সুযোগ পাব, তখনই তোমার শিক্ষার মান রাখব।

আরও পড়ুন [ চোখে-মুখে ব্যান্ডেজ! রক্তাক্ত শাহরুখ, কিং খানের টুইটে উত্তাল ]

দুজনের এই কীর্তিতে বেজায় মজা পেয়েছেন ইন্ডাস্ট্রির অন্যরাও। শ্রীমা ভট্টাচার্য বলেন, আমরা কেউ শুধরাবো না। অনিন্দ্য চট্টোপাধ্যায় নিজেই হেসে গড়াগড়ি দিচ্ছেন। এদিকে দর্শকরা বলছেন এসব কি? গৌরব নিজেও পূর্বে জানিয়েছিলেন সেইভাবে নাচ গান তাকে দিয়ে সম্ভব নয়। তবে দুই অভিনেতার এই মিষ্টি বন্ধুত্ত্ব দেখে আবেগ প্রবণ সকলেই। কেউ কেউ সুপ্রিয়া দেবী এবং উত্তম কুমারের সম্পর্কের রেশ ধরেও বললেন, দুই কিংবদন্তীর নাতিদের একসঙ্গে দেখে খুব ভাল লাগছে।

আরও পড়ুন [ ‘ভিড়ে চাপা পড়ে আমরাও মরতে চাই!’ বিস্ফোরক নচিকেতা ]

শন এবং গৌরব দুজনেই আদতে বেশ শান্তশিষ্ট মানুষ। দুজনের মধ্যেই চাঞ্চল্য সেইভাবে দেখা যায় নি। তবে খুনসুটিতে মেতেছেন দুজনে – একে অপরের সঙ্গে এত ভাল বন্ধুত্ব তাদের – এই দেখেই যেন আপ্লুত সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Actor sean banerjee and gaurab chatterjee funny dance