গুরুতর অসুস্থ কনীনিকা! বিরতি নিলেন ‘সহচরী’ ধারাবাহিক থেকেও

কী হয়েছে অভিনেত্রীর?

গুরুতর অসুস্থ কনীনিকা! বিরতি নিলেন ‘সহচরী’ ধারাবাহিক থেকেও
কনীনিকা বন্দ্যোপাধ্যায়

বাংলা ধারাবাহিক থেকে টেলি জগতের অন্যতম জনপ্রিয় মুখ কনীনিকা বন্দ্যোপাধ্যায় ছুটি নিচ্ছেন আয় তবে সহচরী থেকে? কিন্তু কেন? হঠাৎ কী হল যে অভিনেত্রী নিজের কাছের মানুষদের ছেড়ে অন্য রাজ্যে পাড়ি দিলেন? সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই কপালে ভাঁজ দর্শকদের।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সহচরীর সেটের ছবি শেয়ার করেই অভিনেত্রী লিখছিলেন, তোমাদের সকলকে খুব মিস করব। তবে আবারও ফিরব তোমাদের মাঝে। সবকিছু যেন ভাল ভালয় হয়ে যায়। আর তাতেই চিন্তায় পড়েছেন তাঁর অনুরাগীরা। কী এমন হল অভিনেত্রীর? সংবাদমাধ্যম সুত্রে খবর, আজ অর্থাৎ সোমবার অস্ত্রোপচার হবে কনীনিকার।

আরও পড়ুন [ বুলেটপ্রুফ গাড়ি, আঁটসাঁট নিরাপত্তা, প্রাণভয়ে সুরক্ষা বাড়ালেন সলমন খান ]

মেরুদণ্ডে জটিল সমস্যা দেখা দিয়েছে তাঁর। সেই কারণেই পুরো পরিবারকে নিয়ে চেন্নাই পৌঁছেছেন তিনি। মেরুদণ্ডের একটি অংশে জটিল সমস্যা দেখা দিয়েছে। অপারেশন হলেই পরবর্তী সবকিছু ধার্য করা যাবে। সম্পূর্ণ সুস্থ হলেই তিনি শুটিং ফ্লোরে ফিরবেন। আপাতত কিছুদিন বিশ্রামেই থাকবেন অভিনেত্রী।

সহচরীকে ছাড়া একেবারেই অসম্পূর্ণ ধারাবাহিক। দর্শকরা বলছেন, আপনাকে ছাড়া একেবারেই ভাল লাগবে না। কিন্তু আপনার সুস্থ হয়ে ওঠাও দরকার। কেউ কেউ যথেষ্টই অবাক হয়েছেন হঠাৎ তাঁর চেন্নাই গমনের কারণে। আজই অপারেশন হবে অভিনেত্রীর।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Actress koneenica banerjee having issues health operation

Next Story
জ্ঞান ফিরছে না ‘মিঠাই’য়ের, উচ্ছেবাবুকে দেখে কেঁদে ভাসাচ্ছেন ভক্তরা