scorecardresearch

বড় খবর

অমিতাভের জন্য বিশেষ উপহার, বাংলার প্রাঞ্জলের গান শুনে চোখে জল বিগ বির

অমিতাভের জন্মদিনে এক বিশেষ উপহার, আবেগে আপ্লুত সিনিয়র বচ্চন

অমিতাভের জন্য বিশেষ উপহার, বাংলার প্রাঞ্জলের গান শুনে চোখে জল বিগ বির
বিশেষ উপহার অমিতাভের জন্য

বাংলার সঙ্গে এক অবিচ্ছেদ্য সম্পর্ক তাঁর। শুধু বিবাহ সূত্রে নয়, বরং নিজের জীবনের প্রথম ধাপই শুরু করেছিলেন বাংলা থেকে। এ রাজ্যের নানান জায়গায় ঘুরে ঘুরে কাজ করেছেন, অভিনয় জীবনের আগে বাংলা ছিল তাঁর আরেক ঘর। দুদিন আগেই ছিল অমিতাভ বচ্চনের ( Amitabh Bachchan ) জন্মদিন। আর নিজের জন্মদিন উপলক্ষে প্রাঞ্জল এর গান শুনে চোখে জল বিগ বির।

তাঁর জন্মদিন উপলক্ষে এক বিশেষ পর্বের আয়োজন করা হয়েছিল কৌন বনেগা ক্রোড়পতি রিয়ালিটি শোয়ে। যাতে উপস্থিত ছিলেন, ছেলে অভিষেক এবং স্ত্রী জয়া ( Jaya and Abhishek Bachchan )। সেখানে জয়া তাঁর পুরনো দিনের স্মৃতি মনে করিয়ে দিলেন। বললেন, ‘আপনার বাংলার সঙ্গে এক অনন্য সম্পর্ক। আপনি রবীন্দ্র সংগীত পছন্দ করেন, লোকগীতি ভালবাসেন তাহলে একটা উপহার দেওয়া যাক আপনাকে’। পরমুহূর্তেই প্রাঞ্জল, গৌতম দাস বাউল এবং অনন্যার এক অসাধারণ উপস্থাপনার সাক্ষী থাকলেন তিনি।

প্রাঞ্জল তখন গাইছেন, যদি তারে নাই চিনি গো সেকি – আর এই গান শুনতেই চমকে উঠলেন বিগ বি। প্রাঞ্জলের আবেগী গলায় গান শুনতেই স্মৃতির সাগরে হারিয়ে গেলেন তিনি। চোখে জল, মন দিয়ে উপভোগ করছেন সেই গান। শেষ হতেই চোখের জল মুছে নিলেন। শুধু অমিতাভ একা নন, জয়া – অভিষেক দুজনেই যেন আবেগপ্রবণ হয়ে পড়লেন। ৮০ বছরে পা অমিতাভের, এ যেন এক উৎসবের মুহূর্ত বচ্চন পরিবারে।

আরও পড়ুন [ সিনেপ্রেমীদের জন্য সুখবর! শীতের আমেজে এই ডিসেম্বরেই উপভোগ করুন KIFF ]

কিন্তু, প্রাঞ্জল তার অনুভূতি ঠিক কী? এক সংবাদ মাধ্যমে তিনি জানান, ভাবতেই পারেননি বিগ বির জন্মদিনের জন্য বিশেষভাবে এই গান গেয়েছিলেন। সত্যিই খুব আনন্দ হচ্ছে তাঁর। গতকালের অনুষ্ঠান দেখার পর থেকে খুশিতে ডগমগ প্রাঞ্জল এবং তাঁর পরিবার। এদিকে, প্রাঞ্জলের গান শুনে ভাবুক অমিতাভ। বললেন, এত সুন্দর আয়োজন? এসব কখন হল? উত্তরে জয়া বলেন, সবই কেবিসির তরফে করা হয়েছে।

আসানসোল থেকে কলকাতার অলিগলি, কেবিসির আরেক পর্বে সৌরভ গঙ্গোপাধ্যায়কে তিনি জানিয়েছিলেন নানান জায়গায় থাকতে হয়েছিল তাঁকে। এই শহরের তিনি শুধু জামাইবাবু নন, বরং একসময় দিন রাত সবকিছুই এই শহরে হত তাঁর। ঝালমুড়ি থেকে ফুচকা – আজও সেই স্মৃতি নখদর্পণে বিগ বির।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan cried on pranjal song for his birthday