scorecardresearch

বড় খবর

কি কাণ্ড! শেষে প্রেসার-কুকারের জন্য ‘দিদি নম্বর ওয়ানে’ কেঁদে ভাসালেন অপরাজিতা

‘লক্ষ্মী কাকিমা’কে সান্ত্বনা রচনার।

কি কাণ্ড! শেষে প্রেসার-কুকারের জন্য ‘দিদি নম্বর ওয়ানে’ কেঁদে ভাসালেন অপরাজিতা
দিদি নম্বর ওয়ায়নে কেঁদে ভাসাচ্ছেন অপরাজিতা

দিদি নম্বর ওয়ানের মঞ্চে এ কী কাণ্ড? অপরাজিতা আঢ্য কেঁদে ভাসাচ্ছেন কেন? শেষে এরকম একজন শিল্পী প্রেসার কুকারের জন্য কাঁদছেন! এই দৃশ্য দেখে দর্শকদের মনে মিশ্র প্রতিক্রিয়া। কেউ হো হো করে হাসছেন আবার কেউ দুঃখ প্রকাশ করছেন। কিন্তু আসলে কী ঘটেছে?

অপরাজিতা নন, দিদি নম্বর ওয়ানের মঞ্চে আসলে উপস্থিত ছিলেন লক্ষ্মী কাকিমা। তার সঙ্গে জি বাংলা ধারাবাহিকের অন্যান্য সদস্যরাও। এদিকে স্ক্রিপ্টের জেরেই লক্ষ্মী হিসেবে নিজেকে উপস্থাপিত করতে গিয়েই হাসির পাত্র হলেন অভিনেত্রী। তাকে বলতে শোনা যায়, আমরা যেখানে নতুন ভাড়া এসেছি সেখানে কিছুই নেই। শখ ছিল একটা প্রেসার কুকার হবে, সেই কারণেই এখানে এসেছি। বলতে বলতেই অঝোরে কেঁদে ফেলেন লক্ষ্মী।

আরও পড়ুন [ সুশান্ত-প্রেমিকা রিয়া চক্রবর্তী এবার বাংলা সিনেমায়! ]

এদিকে তার এই কাণ্ড দেখে হতবাক দর্শকরা! এইরকম একজন বিরাট মাপের অভিনেত্রী এসব করছেন – চোখ কপালে উঠে গেছে তাদের। শেষে কিনা প্রেসার কুকারের জন্য দিদি নম্বর ওয়ানে এসে হাপুস নয়নে কাঁদছেন? দিদি নম্বর ওয়ানের সেটে এই পর্বে উপস্থিত ছিলেন লক্ষ্মীর স্বামী দেবু অর্থাৎ দেবশঙ্কর হালদার। বলাই উচিত, জি বাংলার এই প্রোমো দেখার পর থেকেই অবাক সকলে।

এই প্রেক্ষিতেই হাসির রোল সোশ্যাল মিডিয়ায়। কেউ বললেন, চলুন সবাই মিলে গিয়ে বলি নতুন বাড়িতে ভাড়া এসেছি, আমাদেরও কিছু নেই। কেউ বললেন, ভাইরে! এত অভিনয়? আবার কেউ কেউ অপরাজিতার অভিনয়কেও কুর্নিশ জানালেন। কিন্তু আদৌ লক্ষ্মী কাকিমা প্রেসার কুকার জিততে পারেন কিনা সেটাই দেখার!

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Aparajita addy crying for pressure cooker in didi no one zee bangla