scorecardresearch

বড় খবর

‘লক্ষ্মী কাকিমার’ যাত্রা শেষ, যন্ত্রণা ভুলে আবারও নতুন শুরুর অপেক্ষায় অপরাজিতা

বছর শেষে কেনই বা মন খারাপ অভিনেত্রীর?

‘লক্ষ্মী কাকিমার’ যাত্রা শেষ, যন্ত্রণা ভুলে আবারও নতুন শুরুর অপেক্ষায় অপরাজিতা
লক্ষী কাকিমার মন খারাপের কারণ?

বছর জুড়ে শুধু ধারাবাহিক শেষ হওয়ার হিড়িক। একের পর এক বিগ বাজেট ধারাবাহিক বন্ধ হয়ে গেছে ৩ কিংবা ৪ মাসের মধ্যে। এবার বছর শেষেও আরেক ধারাবাহিক এর শেষদিনের শুটিং সম্পন্ন। শেষ শুটিং হয়ে গেল লক্ষ্মী কাকিমা সুপারস্টারের।

এই ধারাবাহিকে একচ্ছত্র ভূমিকায় দেখা গিয়েছে অপরাজিতা আঢ্যকে। লক্ষ্মী কাকিমার চরিত্রে অভিনেত্রীকে বেজায় পছন্দ করেছেন সকলে। কিন্তু মাত্র দশ মাসে এই জনপ্রিয় ধারাবাহিক বন্ধ হওয়ার মুখে। কিছুদিন আগেই অভিনেত্রী অভিযোগ করেছিলেন যেভাবে সিরিয়ালের গল্পটা এগোলে ভাল হত সেভাবে এগোয় নি। নাহলে আরও কিছুদিন চলত এও ধারাবাহিক। যদিও বা একবছরের মধ্যেই এটি শেষ হওয়ার কথা ছিল। এবার সিরিয়ালের শেষ দিনের শুটিংয়ে আবেগপ্রবণ অপরাজিতা।

আরও পড়ুন [ মাত্র ১০ মাসেই শেষ ‘লক্ষ্মী কাকিমা’, রেগে আগুন অপরাজিতা! তুললেন অভিযোগও ]

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় অপা। শুটিং ফ্লোরের ছবি হোক কিংবা নিজস্ব জীবনের নানান মুহূর্ত – অপরাজিতা সবসময় নিজের অনুরাগীদের সঙ্গে সবকিছুই শেয়ার করেন। তাই, এবার শেষ দিনের শুটিংয়ে মনের কথা ব্যক্ত করলেন তিনি। কী বললেন তিনি?

অভিনেত্রীর কথায়, আজ আমার লক্ষ্মী কাকিমা সুপারস্টারের লাস্ট শুটিং ছিল। একটা ধারাবাহিক যখন শেষ হয়ে যায়….. কি হয়? সবাই বলবে কি আবার হয় নতুন ধারাবাহিক শুরু হয়। সেটা তো জীবনের নিয়ম কিছু শেষ হলে কিছু শুরু হয়। নিজের শুটিং ফ্লোরের সকল মানুষকে পরিবারের সঙ্গে তুলনা করলেন তিনি। তাদের সঙ্গে এক নির্ভেজাল সম্পর্ক এবং প্রতি মুহূর্তের দিনযাপন সবকিছুই ছাপ ফেলে যায়। অভিনেত্রী বললেন, এই যে তিল তিল করে প্রতিদিন একটি পরিবার তৈরী হয় সেই সমগ্র পরিবারটার অর্থাৎ সব অভিনেতা অভিনেত্রী ও কলা কুশলীদের আবেগর মৃত্যু হয়….. এবং একাধিক বার সেই যন্ত্রণা ভোগ করতে হয়…. সে যে কি যন্ত্রণার খুব কম জনই তা বোঝে।

তাহলে কী এরমধ্যেই শেষবারের মত সম্প্রচার হবে এই ধারাবাহিক? না, সেই প্রসঙ্গে অপরাজিতার বক্তব্য, সামনের জানুয়ারি মাসের প্রায় পুরোটা জুড়েই এই ধারাবাহিক দেখানো হবে। এই খবর দর্শকদের একদম পছন্দ হয়নি। তাঁদের বেশিরভাগের বক্তব্য, এত তাড়াতাড়ি ধারাবাহিক শেষ করতে হলে শুরু করার প্রয়োজন কী?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Aparajita addy pens down emotional note on last day shoot of lakshmi kakima superstar