scorecardresearch

বড় খবর

মাত্র ১০ মাসেই শেষ ‘লক্ষ্মী কাকিমা’, রেগে আগুন অপরাজিতা! তুললেন অভিযোগও

কার দিকে অভিযোগের আঙুল তুললেন অভিনেত্রী?

মাত্র ১০ মাসেই শেষ ‘লক্ষ্মী কাকিমা’, রেগে আগুন অপরাজিতা! তুললেন অভিযোগও
বন্ধ হচ্ছে অপরাজিতা আঢ্যর 'লক্ষ্মী কাকিমা'

একের পর এক বাংলা সিরিয়াল শেষ হওয়ার হিড়িক! দর্শকদের মধ্যে জনপ্রিয়তা থাকলেও সাম্প্রতিক অতীতে একাধিক ধারাবাহিক বন্ধ হয়েছে। সেই তালিকায় ‘খড়কুটো’, ‘উমা’, ‘ধূলোকণা’র মতো সিরিয়ালগুলোও রয়েছে। এবার ‘লক্ষ্মী কাকিমা’-ও বিদায় নিতে চলেছে দর্শকদের অন্দরমহল থেকে। আর সেই কারণেই আক্ষেপ প্রকাশ অপরাজিতা আঢ্যর।

আগামী ৩১ ডিসেম্বর, শনিবার শেষবারের জন্য জি বাংলায় সম্প্রচারিত হবে ‘লক্ষ্মী কাকিমা’। শুরু হয়েছিল চলতি বছরেরই ১৪ ফেব্রুয়ারি। এবার ১০ মাস যেতে না যেতেই শেষ হল ‘লক্ষ্মী কাকিমা’র পথ চলা। উল্লেখ্য, এই সিরিয়ালের জনপ্রিয়তাও নেহাত কম ছি না। সৌজন্যে অপরাজিতা আঢ্য। একেবারে ভিন্ন স্বাদের এক গল্প নিয়ে টেলিদর্শকদের অন্দরমহলে হাজির হয়েছিলেন অভিনেত্রী। এবার সেই সিরিয়াল শেষ হওয়াতেই মন খারাপ অপরাজিতার।

[আরও পড়ুন: বছরের শেষ TRP, এখনও রাশ টেনে রেখেছে পুরনো ধারাবাহিকরা, নতুনদের মধ্যে এগিয়ে কারা?]

সম্প্রতি, এই বিষয়ে এক সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন অপরাজিতা আঢ্য। সেখানেই তাঁর মন্তব্য, ‘লক্ষ্মী কাকিমা’র প্রযোজক সুশান্ত দাসের সঙ্গে তাঁর আগেই এমন কথা হয়ে গিয়েছিল যে এক বছরেই এই সিরিয়ালটা শেষ হয়ে যাবে। আগে একেকটা সিরিয়াল ১-২ বছর চলত। এখন অবশ্য সেই চিত্রটা আলাদা। তবে অভিনেত্রীর আক্ষেপ, সিরিয়ালের গল্পটা যেভাবে এগোন উচিত ছিল, সেভাবে এগোয়নি। গল্পটা নিয়ে যদি আরেকটু ভাবা যেত, তাহলে আরও বেশ কিছু দিন চলত বলে মনে করছেন অপরাজিতা।

পাশাপাশি অভিনেত্রী এও উল্লেখ করেন যে, তিনি কী করতে পারেন, সেটা তাঁর ২৬ বছরের কেরিয়ারে দর্শকরা বুঝে গিয়েছেন। নতুন করে আর প্রমাণ করার কিছু নেই। প্রসঙ্গত, গোড়ার দিকে রাত সাড়ে ৮টার স্লটে দেখানো হলেও পরে রাঙা বউ শুরু হওয়ায় ‘লক্ষ্মী কাকিমা’র স্লট পিছিয়ে রাত ১০টায় করে দেওয়া হয়। যা নিয়ে সংশ্লিষ্ট ধারাবাহিকের নিত্য দর্শকের একাংশ সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানিয়েছিলেন। আর এবার তো পুরোপুরি বন্ধই হয়ে যাচ্ছে অপরাজিতা আঢ্যর ‘লক্ষ্মী কাকিমা’।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Lokkhi kakima superstar comes to end aparajita adhya reacted to this