scorecardresearch

বড় খবর

‘বোল্ড সিনে ওয়ার্কশপ করে শুটিং?’, কাস্টিং কাউচ বিতর্কে ভয়ঙ্কর ক্ষুব্ধ বাসবদত্তা

প্রচণ্ড বিরক্ত হয়ে মুখ খুললেন বাসবদত্তা চট্টোপাধ্যায়।

‘বোল্ড সিনে ওয়ার্কশপ করে শুটিং?’, কাস্টিং কাউচ বিতর্কে ভয়ঙ্কর ক্ষুব্ধ বাসবদত্তা
বাসবদত্তা চট্টোপাধ্যায়

দিন কয়েক আগের কথা। ফেসবুকে পরিচালক বাপ্পার বিরুদ্ধে অশ্লীল আচরণের অভিযোগ তুলে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন এক উঠতি নায়িকা। নাম সুকন্যা দত্ত। টলিপাড়ার বিশেষ কোনও কাজে তাঁকে দেখা না গেলেও সুকন্যার অভিযোগ নিয়ে নেটপাড়ায় শোরগোল পড়ে গিয়েছিল। কারণ, সেই অভিযোগে নাম জড়িয়েছে টলিউডের আরেক অভিনেত্রীরও। তিনি বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdutta Chattopadhyay)।

সুকন্যা দত্ত তাঁর পোস্টে উল্লেখ করেন যে, পরিচালক বাপ্পা নাকি দাবি করেছেন, বাসবদত্তা তাঁর সঙ্গে বোল্ড সিনে মহড়া দিয়ে অভিনয়ের সুযোগ পেয়েছেন। একথা কানে যাওয়ার পরও বাপ্পা-সুকন্যা বাক বিতণ্ডায় চুপ ছিলেন অভিনেত্রী। তবে পরে শোরগোল হওয়ায় ফোঁস করে উঠলেন বাসবদত্তা। ফেসবুক লাইভে এসে সেই ক্ষোভ উগড়েও দেন তিনি।

বাসবদত্তার কথায়, “আমি সুকন্যা দত্তকে চিনি না। তাঁর কোনও কাজও সেভাবে দেখিনি। ভবিষ্যতে হয়তো দেখব। তবে যে অভিযোগ আমার বিরুদ্ধে উঠেছে যে আমি বোল্ড সিনে পরিচালকের সঙ্গে মহড়া দিয়ে সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েছি, তা সর্বৈব মিথ্যে। শহরের উপকথা বাপ্পার প্রথম কাজ ছিল। সেখানে কোনও বোল্ড সিন নেই। কেউ ছবিটা দেখলেই বুঝবেন। এছাড়াও ওঁর সঙ্গে পরে একটা কাজ করি, বর্তমানেও বাপ্পার সঙ্গে একটা কাজ করছি। বাপ্পা আমাকে দিদি বলেই ডাকে। তাছাড়া, একজন পরিচালকের সঙ্গে অভিনেত্রীর যেরকম সম্পর্ক হওয়া উচিত, আমিও বাপ্পার সঙ্গে সেই সম্পর্কই বজায় রাখি।”

এখানেই অবশ্য থামেননি বাসবদত্তা। তাঁর কথায়, “এত বছর ইন্ডাস্ট্রিতে কাজ করছি। ভাল-খারাপ মিলিয়ে সবধরণের কাজই রয়েছে। কিন্তু এরকম অভিযোগ তোলার ধৃষ্টতা আজ পর্যন্ত কেউ দেখাননি।”

[আরও পড়ুন: ভাঁড়ে মা ভবানী অবস্থা বাংলাদেশের, বিপুল খরচে নোরা ফতেহির শো বাতিল]

শুধু তাই নয়, “বোল্ড দৃশ্যের ব্যখ্যাও দিলেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। তাঁর প্রশ্ন, বোল্ড শব্দের অর্থ কি শুধুই যৌনতার মধ্যে সীমাবদ্ধ? বোল্ড শব্দটা কোথও সাহসিকতা, দৃঢ়তারও প্রতীক।” এই ফেসবুক লাইভের পরই পাল্টা সুকন্যার মন্তব্য, “বাসবদত্তা আমাকে চিনবেন না সেটাই স্বাভাবিক। তবে শহরের উপকথা প্রসঙ্গে বাপ্পা এটা বলেননি। বলেছিলেন দ্বিতীয় কাজটা নিয়ে। বাকিটা আপনি সব ঠিকই বলেছেন ম্যাডাম!”

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Basabdutta chattopadhyay reacts on sukanya dutta bappa controversy row