scorecardresearch

বড় খবর

‘ডি’ এর চক্রান্তে উধাও গয়নার বাক্স, ঋদ্ধি-খড়ির কাছের মানুষই ডেকে আনছে বিপদ?

আবার কোন ষড়যন্ত্রের শিকার ঋদ্ধি-খড়ি?

‘ডি’ এর চক্রান্তে উধাও গয়নার বাক্স, ঋদ্ধি-খড়ির কাছের মানুষই ডেকে আনছে বিপদ?
গাঁটছড়া ধারাবাহিক

পুজোর মধ্যেও ষড়যন্ত্র সিংহ রায়দের পরিবারে। একেতেই ভট্টাচার্য বাড়িতে পুজোয় ব্যস্ত সকলে। সিংহ রায়দের সকলেই এখন ভট্টাচার্য বাড়িতে, আর এই সুযোগেই মোক্ষম বিপদ ঋদ্ধির পরিবারে।

বাড়িতে কেউ নেই, এই সুযোগই কাজে লাগাচ্ছেন ষড়যন্ত্রকারীরা! বহুদিন ধরে ডি, এই নামের ব্যক্তির চর্চা শোনা যাচ্ছে সিংহ রায় পরিবারে। কিন্তু কে আসলে এই ডি? সেই বিষয়টা আজও অধরা। কিন্তু পরিবারের এক সদস্য সম্পর্কে আজও অনেক ইতিহাস লুকিয়ে রয়েছে এই বাড়িতে। পরিবারের মেজো ছেলেকে নিয়ে আজও অনেক তথ্য অজানা।

আরও পড়ুন [ রাতারাতি ফেসবুক থেকে উধাও লক্ষ লক্ষ ফলোয়ার! ‘জুকু-বাবুর’ কাণ্ডে মাথায় হাত তারকাদের ]

এমনকি এই পুজোর বাড়িতেও তাঁদের মেজো ছেলের কথা উঠলেও এড়িয়ে যান ঋদ্ধির ঠাকুমা। ক্রমাগতই বলতে থাকেন, তাঁর কেবল দুই ছেলে। আর কোনও সন্তান তাঁর নেই। এদিকে, ইতিহাস বলছে এক সাংঘাতিক অপরাধের কারণে তাঁকে বাড়ি থেকে বেড়িয়ে যেতে হয়। তাহলে সেই কী ফিরে এল? এসবের পেছনে কী তাহলে সেই? শত্রুপক্ষের সঙ্গে হাত মিলিয়ে এইসব কাণ্ড কী তিনি ঘটাচ্ছেন?

এসবের মধ্যে, যখন সিংহ রায় বাড়িতে কেউ নেই ঠিক তখনই সেই বাড়িতে হাজির ছোট জামাই। এইকথাও ঋদ্ধির কান এড়ায় নি। এইকথা শুনে একরকম ভয়ঙ্কর অবস্থা ঋদ্ধি এবং খড়ির। অজানা আতঙ্ক ঘিরে ধরেছে তাঁদের। আবারও কিছু ঘটবে না তো? সিংহ রায়দের সেই আড়াল করে রাখা বাক্স চুরি করতে পাঠিয়েছেন ডি নামের সেই ব্যক্তি। তাঁদেরকে বাঁধা দিতে গিয়েই গুরুতর মাথায় চোট পেয়েছে বনি, সেই সুযোগে বক্স নিয়ে ধাঁ গুণ্ডারা।

ঋদ্ধি-খড়ির পরিবারে আর কী ঘটতে চলেছে? দুজনের অজান্তে ঘটে যাওয়া বিপদ কী বিরাট আকার নিতে চলেছে, সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial gatchora new person name d come to family