scorecardresearch

বড় খবর

পেনে কালি নেই, তাই ১০০-তে ৯৮! পড়াচ্ছেন ‘বাচ্চা শ্বশুরদের’, মারাত্মক ট্রোলড ‘মাধবীলতা’

সিরিয়ালের ভিডিও দেখে হেসে লুটোপুটি দর্শকরা।

পেনে কালি নেই, তাই ১০০-তে ৯৮! পড়াচ্ছেন ‘বাচ্চা শ্বশুরদের’, মারাত্মক ট্রোলড ‘মাধবীলতা’
নেটদুনিয়ায় মারাত্মক ট্রোলড 'মাধবীলতা' সিরিয়াল

ফের বাংলা সিরিয়ালের দৃশ্য নিয়ে নেটপাড়ায় খিল্লি। এবার নেটিজেনদের হাসির খোরাক ‘মাধবীলতা’। কারণ? পেনের কালি শেষ হয়ে গিয়েছিল বলে সে পরীক্ষার খাতায় শেষ প্রশ্নের উত্তরটা লিখে আসতে পারেনি। তাতেই একশোর মধ্যে ২ নম্বর পয়েন্ট হাতছাড়া! আর মাধবীলতা তার সেই দুঃখের কথা সবুজের কাছে এমনভাবে বলল যে, সিরিয়ালের সেই দৃশ্য দেখে দর্শকদের প্রায় কাঁদো কাঁদো অবস্থা!

তবে মাধবীলতার অমন করুণ কাহিনি দেখে নেটপাড়ার একাংশের মন ভেজেনি। তাই অতিনাটকীয় সেই দৃশ্যের ভিডিও টিভি থেকে ক্যামেরাবন্দি করে নেটদুনিয়ায় ছড়িয়ে দিতেও পিছপা হননি তাঁরা। উপরন্তু পদার্থবিদ্যায় ‘মাধবীলতা’র দু নম্বর কম পাওয়া নিয়ে আহা-উঁহু করা দর্শকদেরও হাসির খোরাক বানিয়েছেন ট্রোলাররা (Bengali serial trolled)। সিরিয়ালের সেই দৃশ্য নেটপাড়ায় এখন রীতিমতো ভাইরাল। শুধু তাই নয়, সে এখন শ্বশুরদেরও পড়াচ্ছে।

প্রসঙ্গত, স্টার জলসায় ‘মাধবীলতা’র চরিত্রে অভিনয় করছেন শ্রাবণী ভুঁইয়া। অন্যদিকে ধারাবাহিকের নায়ক সবুজের ভূমিকায় রয়েছেন সুস্মিত। সিরিয়ালের গল্প অনুযায়ী সবুজ ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার। তার বাবা পুষ্পর্জন গ্রামের প্রভাবশালী লোক। ভাগ্যচক্রে মাধবীলতা এখন সেই বড় বাড়ির বউ। এসবের মাঝেই ‘মাধবীলতা’ নিজের শিক্ষাগত যোগ্যতা তুলে ধরে।

[আরও পড়ুন: CAB-তে জুন মালিয়া? তৃণমূলকে কটাক্ষ করে শ্রীলেখার ফোড়ণ, ‘নো বলে ছক্কা..!’]

সিরিয়ালের ভাইরাল হওয়া ওই দৃশ্যে ‘মাধবীলতা’ ওরফে শ্রাবণীকে বলতে শোনা যায়, “গ্রামে জন্মাইছি বলে কি আমরা অশিক্ষিত? আমি পদার্থবিদ্যায় ১০০তে ৯৮ পাইছি। আরও ২নম্বর পাইনি কেন জানেন? যে কলমটা দিয়ে পরীক্ষায় লিখছিলাম সেটার কালি ফুরায় গেছিল। একটার বেশি দুইটা কলম কেনার ক্ষমতা ছিল না। শেষ প্রশ্নের উত্তর লিখতে পারি নাই। আমি সবার কাছে কলমটা চাইছি, কিন্তু কেউ আমাকে দেয় নাই.. আমার দুইটা নম্বর কাটা গেছে। ওই কলমটা দিয়ে কত ঘষেছি…।”

‘মাধবীলতা’র মুখে এমন কথা শুনে হতবাক হয় সবুজও। আর সিরিয়ালের নায়িকার মুখে এমন ‘কলম সংগ্রামী’ সংলাপ শুনেই হেসে লুটোপুটি দর্শকরা। ট্রোল, মিমের বন্যা বয়ে গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial madhabilata got trolled mercilessly