scorecardresearch

বড় খবর

সবাইকে টেক্কা দিয়ে ফের সেরা ‘মিঠাই’, বাকিদের কী হাল TRP যুদ্ধে?

সারা সপ্তাহ জুড়ে দর্শকদের মন জয় করল কারা?

সবাইকে টেক্কা দিয়ে ফের সেরা ‘মিঠাই’, বাকিদের কী হাল TRP যুদ্ধে?
TRP রেটিং-এ কারা এগিয়ে?

দিন পেরিয়ে রাত, কিন্তু সিরিয়ালের শেষ নেই। এই চ্যানেল ঘুরিয়ে ওই চ্যানেল। আর সময় একেবারে বাঁধা! চোখ ঘুরছে সমান তালে। জি থেকে স্টার সিরিয়ালের লড়াইয়ে রয়েছেন অনেকেই। কিন্তু এ সপ্তাহের পছন্দের তালিকায় উঠে এল কারা? Trp রেটিং সবথেকে বেশি কোন ধারাবাহিকের।

একের পর এক মহাপর্ব, আর সিরিয়ালের লড়াইয়ে এ সপ্তাহে এগিয়ে রইল কারা? দেদার ফাইট চলেছে জমজমাট দুই ধারাবাহিকের মধ্যে। মিঠাই-উচ্ছেবাবু নাকি ঋদ্ধি=খড়ি? সপ্তাহ শেষে দেখা গেল এই তালিকার উপরে রয়েছে ‘মিঠাই’। তাদের নম্বর ৭.৮।  আজও তাদের দুষ্টু মিষ্টি প্রেম মন জয় করে নিয়েছে সকলেরই। উচ্ছেবাবুকে ফুল ফর্মে দেখে দর্শকদের আনন্দ উচ্ছ্বাসের শেষ নেই। এদিকে রেটিংয়ের দিকে একটু পিছিয়ে গেল ঋদ্ধি-খড়ির ভাঙাগড়ার সংসার। দ্বিতীয় স্থানে ‘গাঁটছড়ার’ রেটিং কমে হল, ৭.৩। তারসঙ্গে বড়মার আশীর্বাদে দ্বিতীয় স্থানে রয়েছে ‘গৌরী এল’, শৈলজার ষড়যন্ত্র আর গৌরীর বিশ্বাস আজও জিইয়ে রেখেছে দর্শকদের প্রতিক্রিয়া।

মিঠাই

আরও পড়ুন [ ‘হাতমেশিনে সেলাই করতেন মা’, কষ্টের কথা বলতে গিয়ে অঝোরে কেঁদে ফেললেন অনিল কাপুর ]

পাল্লা দিয়ে নিজের কামাল দেখাতে পারেনি লালন-ফুলঝুরির প্রেম। চড়ুইয়ের চক্রান্তও দর্শকদের কাছে এতটাও ভাল লাগার সৃষ্টি করতে পারেনি এই সিরিয়াল। ‘ধুলোকনার’ প্রাপ্ত রেটিং ৭.২। মোমো বানিয়েও দর্শকদের মনে জায়গা করতে পারেনি পিহু ঋষি? তাদের বেখাপ্পা প্রেম আর বিয়ের কাহিনী কি এতটাও আঁটোসাঁটো নয়, ‘মন ফাগুন’ শুরুর দিকে এর TRP রেটিং বেশি থাকলেও, এখন নেমে একেবারে ৭। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’-ও কিন্তু যথেষ্ট পিছিয়ে – ফড়িংয়ের কেরামতি একেবারেই জায়গা করে নিতে পারছে না সিরিয়াল প্রেমীদের মনে।

গাঁটছড়া – স্টার জলসা

এছাড়াও তালিকায় রয়েছে, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, ঊর্মি-সাত্যকির ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘অনুরাগের ছোঁয়া’ থেকে ‘লালকুঠি’। এদিকে অরিন্দম-নোলকের ‘গোধূলি আলাপ’ একেবারেই প্রথম দশের মধ্যে নেই। তাদের জুটিকে অনেকেই পছন্দ করছেন তবে Trp এর ক্ষেত্রে তারাও একেবারেই পিছিয়ে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial television trp rating mithai on top