scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর চমক TRP-তে! তলিয়ে গেল ‘মিঠাই’, ‘গাঁটছড়াকে’ টেক্কা ‘এক্কা-দোক্কার’!

আর কোথায় কোন ধারাবাহিক?

ভয়ঙ্কর চমক TRP-তে! তলিয়ে গেল ‘মিঠাই’, ‘গাঁটছড়াকে’ টেক্কা ‘এক্কা-দোক্কার’!
বিরাট চমক TRP-তে

বিরাট স্টারকাস্ট, দক্ষ সব অভিনেতা, একসময়ের শ্রেষ্ঠ আসনে থাকা সিরিয়ালের TRP চমকে দিতে পারে সকলকে। বৃহস্পতিবার মানেই বাংলা ধারাবাহিকে ভাগ্য পরীক্ষা। আর এটুকু বোঝাই যাচ্ছে, ভাগ্যলক্ষী এবার অনেক ধারাবাহিকের পক্ষেই সহায়ক নন।

একসময় প্রথম স্থানে রাজত্ব করত যে ধারাবাহিক, সে এসে পৌঁছেছে দশ নম্বরে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। গতসপ্তাহে trp এর শীর্ষে ছিল লালন-ফুলঝুরির ‘ধুলোকণা’। এবারও ব্যতিক্রম নয়। বরং নিজেদের জায়গা আজও ধরে রাখল তাঁরা। নতুনদের টেক্কা দিয়ে আবারও সেরার সেরা খেতাব এই ধারাবাহিকের। ত্রিকোণ সম্পর্ক যে বেজায় পছন্দ হয়েছে দর্শকদের তা বলাই যায়। প্রাপ্ত রেটিং ৮.০। এদিকে, দীপা-সূর্যর মধ্যে এক অজানা দূরত্ব। ভালবাসার অগ্নিপরীক্ষা মন কেড়েছে তাঁদের। অবাক করা ফলাফল ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের। দ্বিতীয় স্থানে রয়েছেন তাঁরা।

আরও পড়ুন [ মঞ্চে হঠাৎ উঠে এলেন এক বৃদ্ধা, আশীর্বাদ নিলেন জিৎ, ভিডিও দেখে কুর্নিশ নেটপাড়ার ]

জগদ্ধাত্রী পুজোর মরশুম, তাই নিজেদের জায়গা এবারও কায়েম রেখেছে ‘জগদ্ধাত্রী’। তৃতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। যদিও রেটিং দেখলে বোঝা যায় অল্পের জন্যই বেচেঁছে এই ধারাবাহিক। এরপরেও রয়েছে ‘গৌরী এল’ ধারাবাহিক। তাদের রেটিং ৬.৯। অবাক লাগলেও প্রথম পাঁচে নেই ‘গাঁটছড়া’ এবং ‘মিঠাই’। পঞ্চম স্থানে ‘আলতা ফড়িং’। ষষ্ঠ স্থান থেকেই রয়েছে বিরাট চমক। পোখরাজ-রাধিকার বিয়ে যে অনেকটা কামাল করেছে সেও বলা যায়। ষষ্ঠ স্থানে ‘মাধবীলতা’ এবং ‘এক্কা দোক্কা’ রয়েছে একসঙ্গে।

সপ্তম স্থানে রয়েছে ‘গাঁটছড়া’। টুইস্ট এর পর টুইস্ট কি এর জন্য দায়ী? তবে, চমকে দেওয়ার মত মিঠাইয়ের রেটিং। সিদ্ধার্থ ‘মিঠাই’ বাবা মা হওয়ার পরেও ফিরল না দর্শকদের মন? এবার একদম শেষে রয়েছে এই ধারাবাহিক। একসময়ের সেরা ধারাবাহিক এখন দশম স্থানে? এদিকে, টেক্কা দিয়ে এগিয়ে গেছে ‘সাহেবের চিঠি’ এবং ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। একেই নেই TRP, তারপরেও বারবার প্লট টুইস্ট। মিঠাই ভক্তদের এই নিয়ে দুঃখের শেষ নেই। তবে, সামনের সপ্তাহের TRP- ই বলে দেবে আদৌ সিধাইয়ের সন্তান কোনও কামাল করতে পারল নাকি না।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp dhulokona at top mithai at tenth