scorecardresearch

বড় খবর

TRP-তে নতুনকে টেক্কা! এ সপ্তাহের লড়াইয়ে জয়ী গৌরী-খড়িরা

কারা রইল এগিয়ে?

TRP-তে নতুনকে টেক্কা! এ সপ্তাহের লড়াইয়ে জয়ী গৌরী-খড়িরা
বাংলা সিরিয়ালের TRP

বৃহস্পতিবার মানে সত্যিই ভাগ্যের পরিবর্তন হবে কিনা সেই দেখার দিন। বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে বৃহস্পতিবার মানেই সত্যের সম্মুখীন হওয়ার পালা। কার মাথায় উঠল সেরার সেরা মুকুট। একটা সপ্তাহ ধরে কারা মনোরঞ্জন করল সেই হিসেব নিকেশের পালা। আর এ সপ্তাহে বিরাট রদবদল না হলেও পরিবর্তন তো রয়েছেই।

ঠাকুর দেবতার ওপর যে বাঙালির অসীম ভক্তি তাঁর নিদর্শন মেলে ‘গৌরী এল’ ধারাবাহিক দেখেই। এ সপ্তাহেও প্রথম স্থানে তাঁরা। ৭.৮ পেয়ে নিজেদের জায়গায় জাঁকিয়ে বসেছে তারা। এদিকে, গত সপ্তাহের তুলনায় বদল ঘটেছে দ্বিতীয় স্থানে। ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক পিছিয়ে গেছে অনেকটাই। সেই জায়গায় নিজেদের ফিরিয়ে এনেছে ‘ধুলোকনা’। লালনের বিয়ে ইউএসপির মত কাজ করেছে। দ্বিতীয় স্থানে তাদের প্রাপ্ত রেটিং ৭.৬।

আরও পড়ুন [ ‘চিরকুমার’ আদিত্যের বিয়ে দিচ্ছেন বরুণ ধাওয়ানের মা, ফের বলিউডে সানাই? ]

বাংলা ধারাবাহিকে বেশ কিছুদিন ধরে পিছিয়ে পড়ছিল ‘গাঁটছড়া’। তবে এবার তৃতীয় স্থান ফিরেছে তাঁদের। পুজো, প্রেম এবং প্ল্যানিং নিয়ে ৩০০ এপিসোড পার এই ধারাবাহিকের। নয়া উত্তেজনা ঘিরে রয়েছে ঋদ্ধি-খড়ির সংসারে। তাদের রেটিং ৭.৩। এদিকে, নিজের শ্রেষ্ঠ জায়গায় একেবারেই ফিরতে পারছে না ‘মিঠাই’। সিদ্ধার্থ মিঠাইয়ের হাজার চেষ্টাও ব্যর্থ হচ্ছে। নিজেদের জায়গা খুইয়ে জগদ্ধাত্রী পৌঁছেছে চার নম্বরে।

মিঠাই আগের মতই রয়েছে সপ্তম স্থানে, প্রাপ্ত রেটিং ৬.৬। তাকে টেক্কা দিয়েছে ‘আলতা ফড়িং’ এবং ‘মাধবীলতা’। এছাড়াও উঠে এসেছে ‘নবাব নন্দিনী’ এবং ‘এক্কা দোক্কা’। তবে এই সপ্তাহের TRP বলছে, জি বাংলা টেক্কা দিয়েছে স্টারের ধারাবাহিক।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp gauri elo star jalsa