scorecardresearch

TRP-তে তলিয়ে গেল ‘মিঠাই’! প্রথম তিনে ‘গাঁটছড়া’র সঙ্গে পাল্লা দিচ্ছে আর কারা?

সাংঘাতিক বদল TRP তালিকায়

TRP-তে তলিয়ে গেল ‘মিঠাই’! প্রথম তিনে ‘গাঁটছড়া’র সঙ্গে পাল্লা দিচ্ছে আর কারা?
TRP-তে মহাবদল

আর রক্ষে নেই! একেবারেই তুলকালাম কাণ্ড বাংলা সিরিয়ালের TRP রেটিং জুড়ে। এ কী অবস্থা! বিরাট রদবদল TRP তালিকায়! যেন কল্পনাও করা যায় না। দর্শকদের হতাশ করলেই নিজের জায়গা ছেড়ে পিছিয়ে গেল সেরা ধারাবাহিক!

আজ্ঞে! এই ঘটনাই ঘটেছে। আবারও নিজের সিংহাসন ছেড়ে পিছিয়েছে ‘মিঠাই’। এমনকি প্রথম তিনের মধ্যেই কোথাও নেই এই ধারাবাহিক! একেবারেই প্রথম স্থান থেকে ধাক্কা খেয়ে সোজা চারনম্বরে। আর একবার যখন মিঠাই পেছনে, তখন ‘গাঁটছড়া’কে আর কে পায়। আবার এইসপ্তাহে সেরার সেরা ঋদ্ধি-খড়ির যুগলবন্দী। সকলকে ভুল প্রমাণ করে নিজের হীরের মুকুট আবারও ফিরে পেয়েছে তারা। দত্তদের শায়েস্তা করার এই সপ্তাহে তারাই এক এবং অনন্য, প্রাপ্ত রেটিং ৮.২। এদিকে নিজের স্থান বহাল তবিয়াতে ধরে রেখেছে ‘গৌরী এল’। ঈশান গৌরীর প্রেমের উদযাপনে সামিল দর্শকরাও। দ্বিতীয় নম্বরে তাদের রেটিং ৮.০।

আরও পড়ুন [ ঋষভ এখন প্রাক্তন! এই পাক পেসারের প্রেমে ছটফট করছেন ঊর্বশী ]

তিন নম্বরে রয়েছে ‘আলতা ফড়িং’। তবে এবার একেবারেই আশারুপ ফল করেনি ‘মিঠাই’! চতুর্থ স্থানে পৌঁছে গেছে তারা। মিঠাই-উচ্ছেবাবুর প্রেম কী আর চোখে লাগছে না দর্শকদের। নাকি মোদক পরিবারের ওপর অতিরিক্ত বিপদই একঘেয়েমি করে তুলছে এই ধারাবাহিককে? প্রশ্ন হাজার থাকলেও মিঠাইয়ের এহেন পিছিয়ে যাওয়া ভাবনার অতীত। তাদের প্রাপ্ত রেটিং ৭.২। এদিকে পাঁচ নম্বরে রয়েছে ‘ধুলোকনা’। লালনের মৃত্যু তাদেরকে আবারও প্রথম পাঁচে জায়গা করে দিয়েছে। লালন ফিরবে নাকি না, এই প্রশ্নই খুঁজে চলেছেন দর্শকরা।’

জি বাংলার নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ কিন্তু এখনও TRP তালিকায় খাতা খুলতে পারেনি। সেই জায়গায় ‘মাধবীলতা’ রয়েছে প্রথম দশের মধ্যে। রয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘সাহেবের চিঠিও’। আগামীতে আসতে চলেছে আরও নতুন ধারাবাহিক। তারা নিজেদের জায়গা করে নিতে পারে কিনা এখন সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp huge changes in the list