scorecardresearch

বড় খবর

TRP-নিয়ে টানাটানি, রসাতলে মিঠাই! টেক্কা দিল কোন ধারাবাহিক?

এই সপ্তাহে এগিয়ে রইল কে?

TRP-নিয়ে টানাটানি, রসাতলে মিঠাই! টেক্কা দিল কোন ধারাবাহিক?
TRP-তে বিরাট বদল

একের পর এক নতুন মেগা শুরু হয়েছে নানান চ্যানেলে। ধারাবাহিক শেষ হওয়ার হিড়িকে রীতিমতো অবাক দর্শকরা। আর তাঁর মাঝেই TRP-র লড়াই। বিরাট রদবদল বাংলা ধারাবাহিকের রেটিং-এ।

মুখ থুবড়ে পড়ছে প্রথম সারির ধারাবাহিক। দিনে দিনে তালিকার নীচের দিকে নামছে মিঠাই। নিজের সেরার শিরোপা হারিয়ে এখন তাঁর স্থান কোথায়? এই সপ্তাহে নিজের জায়গা ধরে রেখেছে গাঁটছড়া। দত্তদের পর্দাফাঁস এবং রাহুলের জেল থেকে খড়ি-ঋদ্ধির প্রেম, একে জায়গা করে দিয়েছে একদম প্রথমে। তাঁদের প্রাপ্ত রেটিং ৮.১। দ্বিতীয় স্থানে নেমে এসেছে ধুলোকণা। ফুলঝুড়ির শোক আর দেখতে পারছেন না দর্শকরা। এদিকে মেজমামীর নানান ষড়যন্ত্র দর্শককে আরও রাগিয়ে তুলছে। তাঁদের প্রাপ্ত রেটিং ৮.০।

আরও পড়ুন [ ‘চটি চাটছেন? রান্নাঘরে ডাকুন’, মমতার প্রশংসা করে ভয়ঙ্কর কটাক্ষের মুখে সুদীপা ]

তৃতীয় স্থানে, নিজেদের জায়গা কায়েম রেখেছে গৌরি এল। তাঁর কালী রূপ দর্শককে হতবাক করলেও এর TRP কিন্তু দৌড়াচ্ছে। এদিকে চতুর্থ স্থানে পৌঁছেছে আলতা ফড়িং। পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছে জগদ্ধাত্রী। নতুন ধারাবাহিকের মধ্যে এটি বেশ পছন্দ হচ্ছে দর্শকদের। তাঁদের প্রাপ্ত রেটিং ৭.০। কিন্তু মিঠাইয়ের অবস্থা দিন দিন সংকটজনক। প্রথম থেকে নেমে ষষ্ঠস্থানে। তাঁদের রেটিং এর সঙ্গে সঙ্গে গল্পের ধরন নিয়েও সংকোচে সকলে।

এরসঙ্গেই পাল্লা দিয়ে রয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার, এবং খেলনাবাড়ি এবং সাহেবের চিঠি। কিন্তু স্থান পায় নি বোধিসত্ব কিংবা মাধবীলতার মত ধারাবাহিক। TRP-র লড়াইয়ে এগিয়ে পিছিয়ে থাকছে ভিন্ন ধারাবাহিক। সামনে পুজো, এই কারণেও ধারাবাহিকে পড়তে পারে প্রভাব। কিন্তু সামনের দিনে কারা এগিয়ে যায় সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp rating gatchora is in first