scorecardresearch

বড় খবর

আবারও ছন্দপতন! ‘মিঠাই’কে টেক্কা দিয়ে দর্শকদের মণিকোঠায় গৌরী-ঈশান

মারকাটারি লড়াই ধারাবাহিকের মধ্যে!

আবারও ছন্দপতন! ‘মিঠাই’কে টেক্কা দিয়ে দর্শকদের মণিকোঠায় গৌরী-ঈশান
TRP-তালিকার শীর্ষে কারা?

বঙ্গদেশে সিরিয়াল নিয়ে মারকাটারি লড়াই। এই সপ্তাহেও একদিন পিছিয়েছে TRP তালিকা। তবে এবারের রেটিং দেখলে সত্যি অবাক হতে হয়। মিঠাই-উচ্ছেবাবুর ভক্তরাও কামাল করতে পারল না এবার? বিরাট বদল এবারের রেটিংয়ে!

এই সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই করেছে ধারাবাহিকগুলি। ‘মিঠাই’কে টেক্কা দিয়েছে, গৌরী এল! ৮.২ রেটিং নিয়ে এবার সবার প্রথমে জায়গা করে নিয়েছে সে। সমুদ্র সৈকতে ঈশান-গৌরীর প্রেম মন মাতিয়েছে দর্শকদের। বাংলা ধারাবাহিকে চলছে সমুদ্র তটে শুটিং – এবার সেই ক্ষেত্রে বাদ গেল না গৌরী-ঈশানও। কিন্তু ধাক্কা খেয়ে পিছিয়েছে মিঠাই। বিবাহবার্ষিকীর পর্বগুলোও দর্শকদের মনোরঞ্জন করতে পারেননি। প্রাপ্ত রেটিং ৮.১। রোমান্সের ব্যাপারে হেরে গেছে মিঠাই-উচ্ছেবাবু।

আরও পড়ুন [ ‘সুশান্তই সব ছিল..’, ‘বিয়ে করেও এত্ত নাটক!’ কাঁদো-কাঁদো অঙ্কিতাকে চরম কটাক্ষ নেটপাড়ার ]

কিন্তু সকলের মাঝেই নিজেদের জায়গা করে নিতে পারছে না, ‘গাঁটছড়া’! একেবারেই পাল্লা দিতে পারছে না এই ধারাবাহিক। দত্তদের বিরুদ্ধে লড়াই চালাচ্ছে সিংহ রায় পরিবারের সকলে। কিন্তু এত কিছুর পরেও তৃতীয় স্থানে তাঁরা। তিন নম্বরে ‘গাঁটছড়া’ – প্রাপ্ত রেটিং ৭.৮। এই সপ্তাহে নিজেদের চতুর্থ স্থানেই ধরে রেখেছে আলতা ফড়িং। এবং পঞ্চম স্থানে আবারও নিজেদের জায়গা কায়েম রেখেছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

যদিও গত সপ্তাহে শুরু হয়েছে এক ঝাঁক নতুন ধারাবাহিক! ‘মাধবীলতা’, ‘জগদ্ধাত্রী’- ধারাবাহিকের জনপ্রিয়তা কোনদিকে পৌঁছায় সেটাই দেখার। এদিকে লালনের জলে তলিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই প্রথম পাঁচ থেকে সরে গেছে ধুলোকনা।

নতুন সিরিয়াল এর আগে শুরু হলেও সেগুলি খাতা খুলতে সেভাবে পারে নি। বিশেষ করে ‘এক্কা-দোক্কা’ এবং ‘নবাব-নন্দিনী’! এই ধারাবাহিক গুলি একেবারেই নিজেদের জায়গা করে নিতে পারেনি। একজন নতুন ধারাবাহিক গুলি কামাল দেখাতে পারে কিনা এটাই দেখার!

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp rating gouri elo is in first rate