ছন্দপতন! ‘মিঠাইয়ে’র জায়গা ছিনিয়ে নিল ‘ফুলঝুরি’, TRP- তে বড়সড় পরিবর্তন

বাংলার ঘরে ঘরে এবার বাসা বেঁধেছে অন্য গল্প, ফুলঝুরি-লালনই ভরসা!

TRP- রেটিং এ জিতল কে?

ধারাবাহিকে ছন্দপতন! চলছে না উচ্ছে বাবু আর ‘মিঠাই’ ম্যাজিক? টানা বেশ কয়েক সপ্তাহ পরেই TRP তালিকায় ঘোরতর স্থানবদল। মাথায় হাত সিরিয়াল প্রেমীদের।

বেশ কিছু সপ্তাহ ধরে একচেটিয়া প্রথম স্থানে ছিল জি বাংলার ‘মিঠাই’। আর এবার এই জনপ্রিয় ধারাবাহিককে টেক্কা দিয়েই সেরার সেরা হল ফুলঝুরি লালনের প্রেম। তাদের বিবাহ আসর থেকে মেলবন্ধন দর্শকদের মন কেড়ে নিয়েছে। স্টার জলসার ‘ধুলোকণা’ এ সপ্তাহের শীর্ষে, প্রাপ্ত রেটিং ৯.৩। দ্বিতীয় স্থানে নিজের গদি ছাড়তে রাজি নয় গাঁটছড়া। ঋদ্ধি-খড়ির সংসারে এবার আস্তে চলেছে নয়া ধামাকা। কুণাল বনির বিয়ে দিয়েই কী কাণ্ড ঘটাতে চলেছে খড়ি? সেই আগ্রহ তুঙ্গে। এই সিরিয়ালের প্রাপ্ত রেটিং ৮.৩।

আরও পড়ুন [ হবু বাচ্চার জন্য কোঙ্কনি শিখছেন রণবীর! দীপিকাও মা হচ্ছেন? ]

তৃতীয় স্থানে রয়েছে ‘আলতা ফড়িং’। ফড়িংয়ের সাহসিকতায় আর মন ভরছে না দর্শকদের। এদিকে অলৌকিক কাণ্ডে দর্শকরা আর অবাক হচ্ছেন না, রীতিমতো হেসে খুন সকলে। ‘গৌরী এল’, এই সপ্তাহে দ্বিতীয় স্থানের পরিবর্তে চতুর্থ স্থানে। রেটিং ৭.৭। তবে অবাক কান্ড ঘটেছে এখানেই, ‘মিঠাই’ নিজের সুসজ্জিত প্রথম স্থান ছেড়ে এবার পঞ্চম স্থানে। ধারাবাহিকের গল্পের ওপর আর মন বসছে না দর্শকদের? নাকি কর্তৃপক্ষের গাফিলতি! রীতিমতো জি বাংলাকে দুষছে ‘মিঠাই’ ভক্তরা। মন ফাগুনের জীবন বাজি পর্বও একঘেয়েমি লাগছে সকলের। এদিকে সারেগামাপার ভক্ত সংখ্যা বাড়ছে প্রতিনিয়তই। এবার তারা সপ্তম স্থানে উঠে এসেছে।

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল মিঠাই নিয়ে সরগরম চারিদিক। কেউ দুষছেন সিরিয়ালের মূল প্লটকে তো কেউ দুষছেন কর্তৃপক্ষকে। এখন আগামী সপ্তাহে গোপাল কোনও কামাল করতে পারে কিনা সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp rating mithai in fifth

Next Story
একঘেয়েমি হয়ে যাচ্ছে, মিঠাইয়ের গল্প বদলের সুর সোশ্যাল মিডিয়ায়