হাড্ডাহাড্ডি TRP যুদ্ধ! গুলি খেয়েও ফিনিক্স-এর মতো উড়ছে ‘মিঠাই’

খাতা খোলার নাম নেই নতুন ধারাবাহিকদের! কে কোথায় TRP তালিকাায়? দেখুন একনজরে।

হাড্ডাহাড্ডি TRP যুদ্ধ! গুলি খেয়েও ফিনিক্স-এর মতো উড়ছে ‘মিঠাই’
শীর্ষে মিঠাই

TRP তে রদবদল ঘটেছে গত সপ্তাহ থেকেই। আবারও দর্শকদের মনোবাঞ্ছা পূরণ করে ‘মিঠাই’ পৌঁছে গেছে একদম টপে। একাধিক নতুন ধারাবাহিক যেমন শুরু হয়েছে তেমনই অনেক ধারাবাহিক অতিরিক্ত তাড়াতাড়ি শেষ হওয়ার পথে। কিন্তু এ সপ্তাহের TRP এর দিকে নজর ছিল সকলেরই। প্রথম দশের তালিকায় কারা জায়গা করে নিলেন সেটিই জানতে আগ্রহী সকলে।

গত সপ্তাহে ‘মিঠাই’ গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে যাওয়ার পর থেকেই তাদের TRP তুঙ্গে। মোদক পরিবারের ভালবাসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মিঠাই। আর এই সপ্তাহে আবারও শীর্ষে ‘মিঠাই’ পরিবারের সদস্যরা। প্রাপ্ত রেটিং ৮.৪। দ্বিতীয় স্থানে এবার রয়েছেন লক্ষ্মী কাকিমা। অপরাজিতার অভিনয় কামাল করে দিচ্ছে এটুকু বলাই যায়। ‘লক্ষী কাকিমা সুপারস্টারের’ প্রাপ্ত রেটিং ৭.৮।

আরও পড়ুন [ ৪ চারটে বিয়ে! ডিভোর্সের দুঃখে দামি গাড়ি ‘কবর’ও দেন কিশোর কুমার ]

ফড়িংয়ের জিমন্যাস্টিক এবং তার নির্ভয় আবারও তাকে পৌঁছে দিয়েছে তৃতীয় স্থানে। অকপট মন্তব্য, এবং অসত্যের বিরুদ্ধে লড়াইকে দারুণ উপভোগ করছেন দর্শকরা। তাদের প্রাপ্ত রেটিং ৭.৫। কিন্তু ঋদ্ধি খড়ির লড়াই – ভালবাসা একেবারেই দর্শকদের মন কেড়ে নিতে পারছে না। ‘গাঁটছড়ার’ প্রাপ্ত রেটিং ৭.৪, এই সপ্তাহে চতুর্থ স্থানে পৌঁছেছে সে। অন্যদিকে গৌরীর অজ্ঞাত পরিচয় এবং অলৌকিক কাণ্ডে দর্শকরা কিছুটা হলেও বিরক্ত হয়েছেন। পঞ্চম স্থানে এই সপ্তাহে ‘গৌরী এল’, প্রাপ্ত রেটিং ৭.৩।

এছাড়াও, এই সপ্তাহে প্রথম দশের ঝুলিতে রয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’, ‘খেলনা বাড়ি’, ‘উমা’, এবং ‘মন ফাগুনের’ মত সিরিয়াল। রোমিও ফিরে এসেও মন ফাগুন খাতা খুলতে পারেনি এই সপ্তাহে। এদিকে স্টার জলসার ধারাবাহিক ‘বৌমা একঘর’ এই সপ্তাহেই ইতি টানছে। নতুন ধারাবাহিকের মধ্যে ‘এক্কা দোক্কাও’ প্রথম দশে স্থান করে নিতে পারেনি। বদলাচ্ছে সিরিয়ালের স্ক্রিপ্ট এমনকি সময়ও অদল বদল করা হচ্ছে, কী নতুন টুইস্ট আসতে চলেছে এইবার ধারাবাহিক গুলিতে সে তো সময় বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp ratings this week mithai is in top

Next Story
৩ মাসেই ম্যাচ ওভার! ‘বৌমা একঘর’ বন্ধ হওয়ায় প্রচণ্ড মন খারাপ সুস্মিতার