scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

চমকের পর চমক, ‘ধুলোকণা-গাঁটছড়া’ অতীত! কামাল করল নতুন এই ধারাবাহিক

ধারাবাহিকের ভাগ্যলক্ষ্মী সহায় হলেন?

চমকের পর চমক, ‘ধুলোকণা-গাঁটছড়া’ অতীত! কামাল করল নতুন এই ধারাবাহিক
TRP-র লড়াই

বৃহস্পতিবার মানেই TRP এর লড়াই। তাঁর সঙ্গে ধারাবাহিকের ভাগ্য পরীক্ষা। একের পর এক প্লট টুইস্ট, নতুন চরিত্রের আগমন সবমিলিয়ে বিরাট পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে ধারাবাহিকে। তবে এই সপ্তাহে অবাক করা রেজাল্ট! সবাইকে টেক্কা দিয়ে TRP এর দৌড়ে এগিয়েছে…

এ সপ্তাহে স্টার জলসার জয়জয়কার। প্রথম কিছু স্থান তাঁরাই দখল করে নিয়েছে। আর অনেকটাই পিছিয়েছে জি বাংলা। যদিও প্রথম স্থানে অবাক করা ফলাফল! জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ছিনিয়ে নিয়েছে টপ জায়গা..প্রাপ্ত রেটিং ৮.০। গত সপ্তাহের পর যে ‘ধুলোকণা’ নিজের জায়গা ধরে রাখতে পারেনি সেকথা বলাই যায়। বরং, দ্বিতীয় স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য দীপার জীবনের অজানা বিপদ এবং রহস্যে মোড়ানো গল্প অনেকটাই জায়গা করে নিয়েছে দর্শকদের মনে, রেটিং ৭.৯।

আরও পড়ুন [ কাছের মানুষকে হারিয়েও মঞ্চে ফিরলেন সুজন মুখোপাধ্যায়, শোকপ্রকাশ টলিউডের ]

লালন এবং ফুলঝুরি পিছিয়েছে তিন নম্বরে। প্রথম পাঁচে উঠে এসেছে ‘এক্কা দোক্কা’, ‘আলতা ফড়িং’ এবং ‘খেলনা বাড়ি’। তবে ‘মিঠাই’ ভক্তদের জন্য সুখবর। দশ থেকে আবারও সপ্তম স্থান দখল করেছে এই ধারাবাহিক। যেখানে একেবারেই জায়গা পায়নি ‘গাঁটছড়া’। আজ এত মাসের ব্যবধানে TRP তে জায়গা হয়নি খড়ি ঋদ্ধির। সেই জায়গায় নতুন ধারাবাহিকের রমরমা।

শেষ হতে চলেছে পিলু। তাও এই সপ্তাহে দশম স্থানে জায়গা করে নিয়েছে পিলু। এছাড়া নতুনদের দলে হরোগৌরী পাইস হোটেল নবাব নন্দিনী রয়েছে প্রথম দশে। কিন্তু অলৌকিক কাহিনীতে আর ভরসা নেই বাংলার জনগণের। তাই তো গৌরী এল পিছিয়েছে অনেকটাই। এখন আগামী দিনে আসতে চলেছে অনেক নতুন সিরিয়াল। কার ওপর কোপ পরে সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp star jalsha zee bangla serial fight