scorecardresearch

বড় খবর

‘জগদ্ধাত্রীর’ তুলনা নেই, সপ্তাহের লড়াইয়ে আর কোন ধারাবাহিক এগিয়ে?

নতুন-পুরনোতে দেদার লড়াই

‘জগদ্ধাত্রীর’ তুলনা নেই, সপ্তাহের লড়াইয়ে আর কোন ধারাবাহিক এগিয়ে?
ধারাবাহিকের TRP

বৃহস্পতিবার মানেই ভাগ্যদেবী কোন ধারাবাহিকের পাশে দাঁড়ালেন তা বিচার করার পালা। সারা সপ্তাহ ধরে বাংলার ঘরে ঘরে তাঁরা মনোরঞ্জন করে চলেছেন, আর এইদিনেই রেজাল্ট বেরনোর পালা। একেই বন্ধ হওয়ার মুখে হাই TRP এর বেশীরভাগ ধারাবাহিক।

নিজেদের জায়গা যে একেবারেই পাকা কর ফেলেছে জগদ্ধাত্রী তা বলাই যায়। এই সপ্তাহেও বেঙ্গল টপার তাঁরা। তাঁকে টেক্কা দেওয়া সম্ভব হচ্ছে না একেবারেই। প্রাপ্ত রেটিং ৮.৮। এদিকে, সবাইকে অবাক করে দিয়ে হাইহাই করে দ্বিতীয় নম্বরে উঠে এসেছে খেলনা বাড়ি। অবশ্যই সেই ক্রেডিট যায় ইন্দ্র-মিতুলের রসায়নকে। এখন ধামাকাদার পর্ব চলছে এই ধারাবাহিকে। আর তৃতীয় স্থানে পিছিয়ে গেছে অনুরাগের ছোঁয়া। সূর্য দীপার দুই সন্তান বেড়ে উঠছে নিজেদের মত করে, আবার সামনে সূর্যর বিয়েও। রেটিং ৭.৬।

আরও পড়ুন [ শতরূপের বউ যেন অবিকল শ্রীলেখা! নেটিজেনের মশকরা ভাইরাল হতেই আসরে অভিনেত্রী ]

তবে, চলতি মাসেই বন্ধ হওয়ার কথা দুই ধারাবাহিকের। ধুলোকণা এবং গাঁটছড়া। গত দুই সপ্তাহে গাঁটছড়ার TRP ভাল থাকলেও এ সপ্তাহে কমেছে। বরং ধুলোকণা এইবারেও দারুণ ফল করেছে। এই ধারাবাহিক বন্ধ হওয়ার খবর পেতেই তেলেবেগুনে জ্বলে গিয়েছিলেন দর্শকরা। আর গাঁটছড়া পৌঁছে গিয়েছে আট নম্বরে। নজরকাড়া ফলাফল নিম ফুলের মধুর। পঞ্চম স্থানে রয়েছে এই ধারাবাহিক। সৃজন-পর্ণা জুটিকে পছন্দ করেছেন দর্শকরা।

আরও পড়ুন [ রোজ রাতে ‘ধর্ষণ’ করত স্বামী! অতীতের দুর্বিষহ অভিজ্ঞতা জানালেন বাঁধন ]

আর মিঠাই? স্লট চেঞ্জ করে তাঁরা ভুল কিছু করেনি। মিঠি সিদ্ধার্থর বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। তাঁরা রয়েছে অষ্টম স্থানে। কিন্তু প্রথম দশ থেকে নিজেদের জায়গা হারিয়েছে নবাব-নন্দিনী। সামনে শুরু হতে চলেছে একাধিক নতুন সিরিয়াল। রাঙা বউ, বাংলা মিডিয়াম। নতুন ধারাবাহিকের মধ্যে শুরু হয়েছে পঞ্চমীও। তাঁরা কি কামাল করে দেখায় এখন সেটাই প্রশ্ন।

শেষ হতে চলেছে আরেক ধারাবাহিকও। মাধবীলতার যাত্রা শেষ হতে আর বেশি দেরি নেই। কিন্তু তাঁরাও রয়েছে নবম স্থানে। হঠাৎ করেই একের পর এক ধারাবাহিক শেষ, তাতে রীতিমতো খচেছেন দর্শকরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali trp serial star jalsha zee bangla serial