scorecardresearch

TRP-তে রমরমা নতুন ধারাবাহিকদের! পুরনো ধারাবাহিকরা টিকে রইল?

TRP-এর লড়াইয়ে এগিয়ে রইলেন যারা

TRP-তে রমরমা নতুন ধারাবাহিকদের! পুরনো ধারাবাহিকরা টিকে রইল?
TRP-তে দৌড়চ্ছেন কারা?

বৃহস্পতিবার বেলা মানেই ধারাবাহিকের ভাগ্য পরীক্ষা। আর এই সপ্তাহে আকর্ষণীয় ফলাফল তো থাকবেই। তাঁর কারণ, নতুন সিরিয়ালের আগমন ঘটেছে শেষ সপ্তাহে। বাংলা মিডিয়াম হোক কিংবা পঞ্চমী – নতুন ধারাবাহিকের দলে দর্শক মনে ছাপ ফেললেন যারা তাদের নিয়েই আলোচনার সময়।

যদিও প্রথম এবং দ্বিতীয় স্থানটি দখল করে রেখেছে পুরনো ধারাবাহিকই। এখনও বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’। প্রাপ্ত রেটিং ৯.২। এবং দ্বিতীয় স্থানে একসঙ্গে এক চ্যানেলের দুই ধারাবাহিক – ‘খেলনা বাড়ি’ ও ‘অনুরাগের ছোঁয়া’, রেটিং ৮.৩। গত সপ্তাহে দ্বিতীয় স্থানে ছিল, ‘পঞ্চমী’ যারা অনেকটাই পিছিয়েছে। এই সপ্তাহে তারা চার নম্বরে। তৃতীয় স্থানে রয়েছে ‘গৌরী এল’। শুধু তাই নয় পঞ্চমীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছে ‘বাংলা মিডিয়াম’। এদিকে, ‘নিম ফুলের মধু’ সকলের বেশ পছন্দ হলেও পাঁচ নম্বর থেকে তাঁরা নিজেদের উপরে নিয়ে যেতে পারছে না।

আরও পড়ুন [ অস্কারে দৌড়চ্ছে RRR, ‘চেলো শো’, তালিকায় বাঙালি পরিচালকের ছবিও ]

কানাঘুষো শোনা যাচ্ছে, ‘গাঁটছড়া’ নাকি শেষের পথে। যদিও ইশা হিসেবে খড়ির আগমন অন্য কথাই বলছে। এদিকে, টাইম স্লট বদলেও নিজেদের পুরনো জায়গা ফিরে পাচ্ছে না ‘মিঠাই’। তবে, অন্যদিকে মোড় নিচ্ছে সিংহ রায় পরিবারের গল্প। এখন ইশার বদলা নেওয়ার পালা, আর নম্বরে রয়েছে এই ধারাবাহিক, রেটিং ৬.৬। নয় নম্বরে রয়েছে মিঠাই, রেটিং ৬.৫। এসবের মাঝে ‘সোহাগ জল’ কিন্তু নিজের জায়গা এখনও তৈরি করতে পারছে না। কিন্তু সামনের দিনে এই ধারাবাহিকে যে নানা টুইস্ট আসবে সেও বলাই যায়।

তবে, জায়গা হারিয়েছে অনেক সিরিয়াল। যার মধ্যে ‘নবাব নন্দিনী’, ‘সাহেবের চিঠি’ অন্যতম। সাহেবের চিঠি রয়েছে দশ নম্বরে। তাঁর সঙ্গেই লক্ষ্মী কাকিমা সুপারস্টার টেক্কা দিচ্ছে এই ধারাবাহিককে। শোনা যাচ্ছে শেষ হচ্ছে এই ধারাবাহিকও। তবে, নতুন ধারাবাহিকের মধ্যে তোমার খোলা হাওয়া এখনও TRP এর দলে নিজেকে অন্তর্ভুক্ত করতে পারে নি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali trp serial who are at the tops