scorecardresearch

বড় খবর

ফের দুঃসংবাদ! প্রয়াত জনপ্রিয় টেলি-অভিনেতা দীপেশ

দর্শকদের প্রিয় অভিনেতার মৃত্যসংবাদে শোকের ছায়া ইন্ডাস্ট্রিতে।

malkhan, and tv, bhabiji ghar par hai- tikha malkhan
প্রয়াত ভাবিজী খ্যাত 'মালখান' দীপেশ

আবারও দুঃসংবাদ টেলি দুনিয়ায়। প্রয়াত মুম্বাইয়ের জনপ্রিয় অভিনেতা দীপেশ ভান ( Deepesh Bhan )। টেলিভিশনের পর্দায় বেশ জনপ্রিয় মুখ ছিলেন তিনি, অভিনয়ের মাধ্যমে মন জয় করেছিলেন দর্শকদের। ‘ভাবিজী ঘর পর হ্যায়’ – সিরিয়ালে মালখান চরিত্রে অভিনয় করার মাধ্যমেই জনপ্রিয়তা পেয়েছিলেন।

একনাগাড়ে বহুদিন এই ধারাবাহিকে অভিনয় করছিলেন। শনিবার সকালেই মৃত্যু হয় অভিনেতার। দেরি করে শুটিং থাকার কারণেই ক্রিকেট খেলছিলেন, হঠাৎ করেই মাটিতে লুটিয়ে পড়েন। যদিও বা মৃত্যুর আসল কারণ সম্পর্কে এখনও চিকিৎসকরা কিছুই জানান নি। তবে তার আকস্মিক মৃত্যুতে রীতিমতো হতবাক টেলি ইন্ডাস্ট্রির সদস্যরা।

আরও পড়ুন [ ‘দুয়ারে গর্ত! ও দিদিভাই জবাব তো দিন..’ পার্থ-অর্পিতাকে চরম কটাক্ষ রুদ্রনীলের ]

তার অকাল প্রয়াণে গভীরভাবে শোকাহত টিমের সদস্যরা। প্রযোজক বিনাইফের কোহলি বলছেন, “এত ভাল একজন মানুষ, আমি ভাবতেও পারছি না তিনি আমাদের ছেড়ে চলে গেলেন। ১৭টা বছর ধরে ও আমার সঙ্গে আছে। আমার ছেলের মত, এত তাড়াতাড়ি ওকে হারাবার কথা ছিল না”। সহ অভিনেতাদের সকলেই যথেষ্ট ভেঙে পড়েছেন।বললেন, “সকাল হতেই খবরটা পেলাম! আমি যথেষ্ট ভেঙে পড়েছি। কালই দেখা হল। এত ভাল ছিল, প্রচুর সাহায্য করত। আমার এক বন্ধুকে আজ হারালাম। ওর বাড়ি যাচ্ছি, তবে পরিবারকে কীভাবে দেখব জানি না”।

ভাবিজি ঘর পর হ্যায় সিটকমে টিখা এবং মালখান দুই জোরিদার মানুষের মনোরঞ্জন করেছেন দারুণভাবে। এছাড়াও তারক মেহেতা কা উল্টা চশমা ধারাবাহিকেও সে কাজ করেছে। বাড়িতে এক কন্যা এবং স্ত্রী – তাদেরকে নিয়েই চিন্তায় ইন্ডাস্ট্রির সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bhabiji ghar par hai actor malkhan deepesh bhaj passed away