scorecardresearch

বড় খবর

বেলাগাম সৃজিতা! বিগ-বস হাউসে টিনাকে নিয়ে অশ্লীল মন্তব্য অভিনেত্রীর, রেগে আগুন নেটপাড়া

ব্যক্তিগত আক্রমণ তুঙ্গে, বিগ-বস হাউসে নিয়ে চরম শোরগোল

বেলাগাম সৃজিতা! বিগ-বস হাউসে টিনাকে নিয়ে অশ্লীল মন্তব্য অভিনেত্রীর, রেগে আগুন নেটপাড়া
টিনাকে নিয়ে এ কি মন্তব্য করলেন স্রিজিতা?

এবারের বিগ বস ( Bigg Boss Season 16 ) নিয়ে চর্চা তুঙ্গে। কখনও সৃজিতা দের বিনা কারণে সেই ঘর থেকে বেরিয়ে যাওয়া আবার সাজিদ খানের বিগ বসের ঘরে থেকে যাওয়া – এবার যেন বিতর্ক পিছু ছাড়ছে না এই শোয়ের। যদিও বা এই ঘরে থাকতে গেলে নিয়ম রয়েছে অনেক। তবে ১৬ সিজনে আদৌ সেটি রয়েছে কিনা সেই নিয়েও সন্দেহ রয়েছে।

বিগ বস হাউজের বাইরের নানান যুক্তি তক্কো প্রতিযোগীরা তুলে আনছেন। ঠিক এমনই নজরে এসেছে টিনা দত্ত ( Tina Dutta ) এবং সৃজিতা দের ( Sreejita Dey ) মাঝের এই ঠান্ডা লড়াই। ঠান্ডা লড়াই বললেও ভুল, একে অপরকে খোঁচা দিয়ে চলেছেন প্রতিনিয়ত। তবে সৃজিতার করা এই বক্তব্যে রেগে আগুন অনেকেই। টিনাকে অশ্লীল ভাষায় গালাগালি পর্যন্ত করেন সৃজিতা ও সৌন্দর্য শর্মা। কিন্তু কী এমন বলে বসলেন তিনি?

আরও পড়ুন [ ইকোনমি ক্লাসে মুখ ঢেকে বিমান সফর! ভিকি-ক্যাটরিনার কীর্তি দেখে কুর্নিশ নেটপাড়ার ]

ওয়াইল্ড কার্ড কোটায় এন্ট্রি নিতেই টিনা এবং সৃজিতার বন্ধুত্ব শত্রুতার দিকে গড়িয়েছে। টিনাকে নিয়ে নানান কুমন্তব্য করছেন সৃজিতা। তাঁর কথায়, টিনা ছেলেদের মনোযোগ ছাড়া বাঁচতে পারে না। বহু মানুষের ঘর ভাঙার চেষ্টা করেছেন। এমনকি নিজের সংসারও বসাতে পারেনি। তিক্ততা এমন জায়গায় গড়িয়েছে, যে সৃজিতা এও জানান যে টিনা বাস্তবের জীবনে অনেক হতাশ তাই অন্য কাউকে সুখী দেখতেও পারেন না।

শুধু তাই নয়, দুই বঙ্গতনয়ার মধ্যে যে বিভেদ তার নজর এড়ায়নি অন্যদেরও। একজন শিল্পী আরেকজন শিল্পীকে নিয়ে এইধরনের কটু কথা, এবং অশ্লীল মন্তব্য করছেন – বিষয়টি একেবারেই পছন্দ হয়নি নেটজনতার। কেউ সৃজিতাকে ভয়ঙ্কর ট্রোল করলেন আবার কেউ বললেন, হিংসা মারাত্মক জায়গায় নিয়ে যেতে পারে বন্ধুত্ব। ব্যক্তিগত বিষয় নিয়ে বিগ বস হাউসে কাউকে কটাক্ষ করা কিংবা তাঁকে অপমান করা নিয়মের বাইরে।

সৃজিতা এর আগেও একবার বিগ বস হাউস থেকে বেরিয়ে এসেছিলেন। ব্যক্তিগত গন্ডগোলের কারণেই তাঁকে চলে আসতে হয়েছিল। তখনও তিনি শোয়ের নিয়মের বিরুদ্ধে নানান কথা বলেছিলেন। তবে, সৃজিতা একজন মেয়ের চরিত্রের দিকে আঙুল তুলেছেন বলেই দাবি করেছেন বেশিরভাগ।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bigg boss 16 srijita criticised tina in the house