‘ইন্ডাস্ট্রিতে বন্ধুত্ব করতে আসিনি’, প্রেমের গুঞ্জন হাওয়ায় ওড়ালেন দেবচন্দ্রিমা

প্রেম নিয়ে আর কী বললেন ‘সাহেবের চিঠি’ নায়িকা?

‘ইন্ডাস্ট্রিতে বন্ধুত্ব করতে আসিনি’, প্রেমের গুঞ্জন হাওয়ায় ওড়ালেন দেবচন্দ্রিমা
দেবচন্দ্রিমার কাহন

একইসঙ্গে জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করার সুবাদে কতকিছুই না কানাঘুষো শোনা যায়। বিশেষ করে প্রধান চরিত্রে অভিনয় করতে করতেই মাঝে মধ্যে মন দেওয়া নেওয়ার গল্পও নজরে আসে। কিন্তু ইন্ডাস্ট্রিতে থাকলেও নিজের সহ অভিনেতার সঙ্গে একেবারেই প্রেমের সম্পর্ক নিয়ে কিছুই শুনতে চান না দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy )।

দীর্ঘদিন অভিনয় করেছেন সাঁঝের বাতি ধারাবাহিকে। আর সেখানেই সহ অভিনেতা রিজওয়ান রব্বানি শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী, এমনটাই শোনা যাচ্ছিল। যদিও এই ধারণায় জল ঢেলেছেন টেলি পর্দার অভিনেত্রী। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, এসব সম্পূর্ন মিথ্যে কথা। গুঞ্জন হলেও একেবারেই এর কোনও যুক্তি নেই।

আরও পড়ুন [ নিজে হাতে বম্ব ডিফিউজ করছে সিদ্ধার্থ! ‘জবা-কে ডাকো’, চরম খিল্লি নেটপাড়ায় ]

ইন্ডাস্ট্রিতে কাজ করছেন ঠিকই তবে আজও নিজের সীমা এবং গণ্ডি নিয়ে ভীষণ স্ট্রিক্ট তিনি। বললেন, “আমার খুব ছোট্ট গণ্ডি, বেশি বন্ধু নেই। আর প্রসঙ্গে যখন রিজওয়ানের সঙ্গে প্রেমের সম্পর্ক, তখন তার বক্তব্য, একসঙ্গে কাজ করেছি তাই ওর সঙ্গে খুব ভাল সম্পর্ক। তবে এখন যেহেতু দুজনেই নতুন ধারাবাহিকে কাজ করছি তাই দেখা সাক্ষাৎ খুব একটা হয় না। যেটুকু ফোনে কথা হয়”।

ইন্ডাস্ট্রিতে কাজ করতে এসেছেন, বন্ধুত্ত্ব করতে নয় – সাফ জানিয়ে দিলেন দেবচন্দ্রিমা। বর্তমানে দেখা যাচ্ছে সাহেবের চিঠি ধারাবাহিকে। কিশমিশ ছবিতেও ছোট্ট একটি রোলে কাজ করেছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Debchandrima singh roy spoken about rumor her relationship

Next Story
নিজে হাতে বম্ব ডিফিউজ করছে সিদ্ধার্থ! ‘জবা-কে ডাকো’, চরম খিল্লি নেটপাড়ায়