মঞ্চেই উসষীকে ধাওয়া করলেন রচনা! কোনমতে পালিয়ে বাঁচলেন জুন আন্টি : didi number one rachana running behind ushashi | Indian Express Bangla

মঞ্চেই উসষীকে ধাওয়া করলেন রচনা! কোনমতে পালিয়ে বাঁচলেন জুন আন্টি

হঠাৎ এহেন কাণ্ড কেন ঘটালেন রচনা?

মঞ্চেই উসষীকে ধাওয়া করলেন রচনা! কোনমতে পালিয়ে বাঁচলেন জুন আন্টি
রচনার কেরামতি!

দীর্ঘদিন পরে জুন আন্টি ফিরেছেন টেলিভিশনের পর্দায়। অভিনয়ের খাতিরে না হলেও দিদি নম্বর ওয়ানের মঞ্চে, আর তারপরেই কিনা তাঁকে ধাওয়া করলেন রচনা বন্দোপাধ্যায়?

দিদি নম্বর ওয়ানের মঞ্চে ঘটে চলেছে একের পর এক ঘটনা। কখনও রচনাকে কেউ প্রশ্নই করতে দিচ্ছেন না, আবার কখনও রচনা কাউকে ধাওয়া করছেন। এবার উসষী চক্রবর্তীকে রীতিমতো তাড়া করলেন রচনা। কি ঘটেছে আসলে? খেলার সূত্রেই ল্যাটা মাছ ধরার প্রতিযোগিতা হয় এই মঞ্চে। আর তাতেই হাস্যকর এই ঘটনা।

আরও পড়ুন [ টলিপাড়ায় বিচারকের আসনে মৌনী রায়! কলকাতায় শুটিং, প্ল্যানিং সেরে ফেলেছেন অভিনেত্রী? ]

অনেক পরীক্ষা নিরীক্ষা করেও ল্যাটা মাছ ধরতে পারলেন না উসষী এবং কাঞ্চনা। দুই হাত জোড় করে নমস্কার জানালেন দুজনে। মাছ ধরতে গিয়ে সেই মাছ গায়ে লাফ দেওয়ার উপক্রম। আর তাতেই হেসে খুন রচনা। অভিনেত্রীকে একরকম ভয় দেখাতেই শাড়ি গুটিয়ে তাঁর পেছনে ধাওয়া করলেন। এমনকি তাঁকে ‘পোড়া কপাল’ বলতেও শোনা গেল।

যথারীতি কাঞ্চনা ও উসষীর কর্মকাণ্ডে হেসে খুন সকলে। একটা মাছ ধরতেও পারলেন না। যেন, বিশ্বাসই হচ্ছে না রচনার। তাই তো, মজার ছলে এই কান্ড ঘটালেন তিনি। রচনার পারদর্শিতা দেখে বলাই যায় যে তিনি আসলেই দিদি নম্বর ওয়ান। আর এদিকে, উসষী নাজেহাল! প্রসঙ্গত, জুন আন্টির ইমেজ ঝেড়ে ফেলে নিজেকে একদম ভিন্ন ভাবে পর্দায় ফিরিয়ে আনতে প্রস্তুতি নিচ্ছেন উষশি। এখন কবে তিনি ফিরছেন সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Didi number one rachana running behind ushashi

Next Story
টলিপাড়ায় বিচারকের আসনে মৌনী রায়! কলকাতায় শুটিং, প্ল্যানিং সেরে ফেলেছেন অভিনেত্রী?