scorecardresearch

বড় খবর

টলিপাড়ায় বিচারকের আসনে মৌনী রায়! কলকাতায় শুটিং, প্ল্যানিং সেরে ফেলেছেন অভিনেত্রী?

কোন শোয়ে দেখা যাবে মৌনীকে?

টলিপাড়ায় বিচারকের আসনে মৌনী রায়! কলকাতায় শুটিং, প্ল্যানিং সেরে ফেলেছেন অভিনেত্রী?
টলিউডে মৌনী রায়?

কুচবিহার থেকে মুম্বই, মৌনী রায় এখন বলিপাড়ার বেশ পরিচিত মুখ। বিশেষ করে, নাগিন ধারাবাহিক থেকেই জনপ্রিয়তা পেয়েছেন। আর সম্প্রতি ব্রহ্মাস্ত্র ছবিতে জুনুন এর চরিত্রে তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে।

দিন কয়েক আগেই কলকাতায় এসেছিলেন মৌনী। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার কাছে জানিয়েছিলেন কুচবিহারকে খুব মিস করেন। তাঁর আগেও ড্যান্স ড্যান্স জুনিয়রের মঞ্চে তাঁকে দেখা গিয়েছিল। তবে, এবার জানা যাচ্ছে টলিউডে কাজ করতে চলেছেন মৌনী। এক ড্যান্স রিয়ালিটি শোতে তাঁকে বিচারকের ভূমিকায় দেখা যাবে।

আরও পড়ুন [ TRP-তে আমূল পরিবর্তন, এই সপ্তাহের বিজয় হাসি হাসলেন কারা? ]

সূত্রের খবর, ড্যান্স বাংলা ড্যান্স এর মঞ্চেই বিচারকের আসনে বসছেন মৌনী। নাচের জগতে এই শো বিরাট হিট। শুধু তাই নয়, সর্বভারতীয় স্তরে ড্যান্স ইন্ডিয়া ড্যান্স খুবই জনপ্রিয়। DID লিটল মাস্টার শেষ করার পরেই এবার কলকাতায় কাজ করবেন মৌনী। অভিনেত্রী নিজে কি বলছেন এই প্রসঙ্গে?

এক সংবাদমাধ্যমে তিনি জানান, কলকাতায় কাজ করার খুব ইচ্ছে ছিল। এবার সেটা সম্ভব হচ্ছে। ভীষণ উৎসাহী। এর চেয়ে আনন্দের আর কিছু হয়? অভিনেত্রীর কথায় স্পষ্ট সেই খুশি। একরকম নিজের জায়গায় কাজ করবেন তিনি। তাঁর সঙ্গেই প্ল্যানিং করে ফেলেছেন। মিষ্টি দই থেকে নলেন গুড়ের সন্দেশ, এগরোল সবই চলবে। খেতে খুব ভালোবাসেন। এবং শীতের কলকাতার ভ্রমণ তো রয়েছেই।

এদিকে, প্রায় অনেকবছর পর মহাগুরুর আসনে ফিরছেন মিঠুন চক্রবর্তী। দর্শকদের ভালবাসার কথা মাথায় রেখেই যে এই সিদ্ধান্ত, সেও স্পষ্ট। গতবার স্টার স্টাডেড ড্যান্স বাংলা ড্যান্স ফ্লোরে জিত, শুভশ্রী, অঙ্কুশ, গোবিন্দা এবং ক্যাপ্টেনরা ছিলেন। এবার কোন ফরম্যাট ঠিক হয় সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mouni roy in a bengali television tollywood for work