শুটিংয়ের মাঝে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেট! অল্পের জন্য রক্ষা পেল ‘মিঠাই’

ঝড়ের দাপটে সেট ভেঙে পড়ে বিপত্তি!

Mithai serial, Mithai, ভেঙে পড়ল মিঠাই-এর সেট, মিঠাই, সৌমিতৃষ্ণা কুণ্ডু, বাংলা সিরিয়াল, bengali news today
'মিঠাই'-এর সেটে দুর্ঘটনা

ভারত লক্ষ্মী স্টুডিওতে চলছিল ‘মিঠাই (Mithai)-এর শুটিং। সেইসময়েই ঝড়ের দাপটে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সেট। ঘটনাস্থলে উপস্থিত বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর।

সপ্তাহের শুরুতেই এমন দুর্ঘটনার কবলে মিঠাই ও তার উচ্ছেবাবুর পরিবার। সিরিয়ালের গল্প অনুযায়ী স্যান্ডি ও পিঙ্কির বিয়ের জন্য ভারত লক্ষ্মী স্টুডিওতে সাজানো হয়েছিল মণ্ডপ। পুরদস্তুর শুটিং চলছে। এমন সময়েই সেট ভেঙে গিয়ে বিপত্তি। পুরো বিয়ের মণ্ডপ একেবারে তছনছ হয়ে গিয়েছে। সেই সময়েই মোদক পরিবারের সকলেই উপস্থিত ছিলেন সেটে।

এই দুর্ঘটনার পরে সৌমিতৃষ্ণা ‘মিঠাই’-সহ তাঁর গোটা পরিবার কেমন আছে? খোঁজ নিয়ে জানা গেল, মোদক পরিবারের কেউই তখন ওই বিয়ের মণ্ডপে ছিলেন না। তবে কলাকুশলীরা সেখানে উপস্থিত থাকায়, সেটের ছাদ ভেঙে তাঁদের কয়েকজন আহত হন। যদিও চিন্তার কোনও কারণ নেই। কাউকেই হাসপাতালে ভর্তি করাতে হয়নি। আহত সকলেই প্রাথমিক চিকিৎসার পর ঠিক রয়েছেন।

[আরও পড়ুন: অনিন্দ্যকে ভিডিও কল স্বয়ং রোনাল্ডোর, ‘গাঁটছড়া’র সেটে হুলুস্থূল কাণ্ড! দেখুন]

তবে উল্লেখ্য, এমন ঘটনার পর কিন্তু ‘মিঠাই’-এর শুটিং থেমে থাকেনি। ঝড়ের দাপটে ভেঙে যাওয়া সেট মেরামত করে ফের পুরোদস্তুর শুটিং চালু হয়। মোদক পরিবারের ‘হল্লা পার্টি’ বলে কথা! এত সহজে কি তাঁদের আর দমানো যায়?

প্রসঙ্গত, ‘মিঠাই’ ধারাবাহিকে (Bengali Serial Mithai) একের পর এক চমক। আর টেলিদর্শকরাও মজে রয়েছেন মোদক পরিবারের মিষ্টি বউমার কাণ্ড-কীর্তিতে। তবে এইমুহূর্তে তাঁদের চিন্তা সিদ্ধার্থ-মিঠাই রানির প্রেমের পরিণতি নিয়ে। গোড়ার দিকে টানা কয়েক মাস টিআরপি তালিকার শীর্ষে থেকে পরের দিকে পিছিয়ে পড়েছে এই ধারাবাহিক। তবে ধারাবাহিকের গল্প যেভাবে মোড় নিচ্ছে, তাতে যে দর্শক টানতে আবারও সক্ষম হবে ‘মিঠাই’, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: During storm mithai serial set broke

Next Story
অনিন্দ্যকে ভিডিও কল স্বয়ং রোনাল্ডোর, ‘গাঁটছড়া’র সেটে হুলুস্থূল কাণ্ড! দেখুন