scorecardresearch

বড় খবর

অসুস্থ অন্বেষা! ধারাবাহিকে ‘ঊর্মি’ হিসেবে অন্য কেউ? তোলপাড় দর্শকদের

অন্বেষা হাজরা কি ছেড়ে দিচ্ছেন ‘এই পথ যদি না শেষ হয়’?

অসুস্থ অন্বেষা! ধারাবাহিকে ‘ঊর্মি’ হিসেবে অন্য কেউ? তোলপাড় দর্শকদের
কী হল অভিনেত্রীর?

অসুস্থ হয়ে পড়েছেন সকলের প্রিয় ঊর্মি ওরফে অন্বেষা হাজরা? সেই কারণেই কী ধারাবাহিক থেকে সরে যেতে চলেছেন অভিনেত্রী? তাহলে সিরিয়ালের কী অবস্থা! শুটিংই বা কী করে হচ্ছে ধারাবাহিকের?

প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েছেন ‘এই পথ যদি না শেষ হয়ের’ প্রধান অভিনেত্রী, অন্বেষা হাজরা। সূত্রের খবর, জ্বর – কাশি, সর্দিতে ভুগছেন। সম্ভবত চেষ্ট ইনফেকশনও হতে পারে। তাই জন্যই শুটিং থেকে বিরতি নিয়েছিলেন অন্বেষা। এদিকে টিভির পর্দায় ঊর্মি সাত্যকির প্রেম এক্কেবারে জমে ক্ষির, তারমধ্যে এই অবস্থা ঊর্মির? কিন্তু দিন কয়েক ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবি দেখেই মাথায় হাত দর্শকদের। ঊর্মির মত সেজে একজন অন্য মেয়ে তাও আবার ছোট দাদুর পাশে দাড়িয়ে ছবি তুলেছে সে?

আরও পড়ুন [ জন্মদিনে বিপত্তি! কপালে চোট নবতিপর মায়ের, নিজে পায়েস রাঁধলেন দেবশ্রী ]

আর এই ছবি নজরে আসার পর থেকেই সকলের প্রশ্ন, এই মেয়েটি কে? ঊর্মির মত ওকে কেন সাজানো হয়েছে? তাহলে কী বদলে যাচ্ছে ঊর্মি? এসবের প্রশ্নের ভিড়ে মিলেছে উত্তর। এই মেয়েটি আসলে ঊর্মির বডি ডাবল। মেগা সিরিয়ালের ক্ষেত্রে অনেক সময়ই শুটিংয়ের ধারাবাহিকতা বজায় রাখতেই বডি ডবল রাখা হয়, এই মেয়েটি আসলে সেইই। গুরুতর অসুস্থতার কারণে শুটিং থেকে অনেক দিনের বিরতি নিয়েছেন ঊর্মি। তাই এই ব্যবস্থা। জানানো হয়েছে, বদল কিছুই হচ্ছে না। শুধু অন্বেষার সুস্থ হওয়ার অপেক্ষা, তারপর অভিনেত্রী আবার ফিরবেন ফ্লোরে।

ধারাবাহিক জুড়ে বিয়ের মরশুম। আলাদাই খুশির আমেজ সরকার পরিবারে। TRP তালিকায় বেশ কিছুদিন যাবত তারা না থাকতে পারলেও দর্শকদের ভালবাসায় কিন্তু খামতি নেই। কবে ফেরেন অভিনেত্রী এখন শুধু সেটাই অপেক্ষা। 

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Ei path jodi na sesh hy urmi body double shooting as annwesha hazra seriously ill