scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

রাধিকাকে ফাঁদে ফেলার ছক পোখরাজের! ‘এক্কাদোক্কা’ নিয়ে তুমুল উত্তেজনা

ক্যাম্পাস যুদ্ধ তুঙ্গে!

রাধিকাকে ফাঁদে ফেলার ছক পোখরাজের! ‘এক্কাদোক্কা’ নিয়ে তুমুল উত্তেজনা
পোখরাজের জালে রাধিকা?

জমে উঠেছে রাধিকা-পোখরাজের ক্যাম্পাস যুদ্ধ। দুজন দুজনকে দমাতে একবিন্দু জায়গা ছেড়ে দিতে রাজি নয়। যখনই সুযোগ পাচ্ছে টেক্কা দেওয়ার লড়াই। আর এবার সমস্ত কিছুই পার করে বসল পোখরাজ?

চূড়ান্ত প্ল্যানিং! রাধিকাকে জব্দ করতে সমস্ত সীমা ভুলে যাবে না তো সে? এক্কেবারে ফন্দি এঁটে বোকা বানানোর প্ল্যান? পলের মত জামা পরেই রাধিকার অপেক্ষায় সে। সকলের সামনে রাধিকাকে ভুল প্রমাণ করায় ব্যস্ত। এদিকে পোখরাজ কে পল ভেবেই এগিয়ে যায় রাধিকা। দুজনকে একসঙ্গে দেখে সবার চক্ষু চড়কগাছ! কী ফন্দি এঁটেছে পোখরাজ?

আরও পড়ুন [ ‘ইশ, ছিঃ! শিল্পীরাও মানুষ’, বিস্ফোরক ইমন চক্রবর্তী ]

তাঁর বন্ধুদের সে জানায় আজ তার প্রেমিকার সঙ্গে দেখা করাবে। এদিকে প্রেমিকার নামে রাধিকা সেখানে কী করছে-এটাই তার বন্ধুরা ভেবে পায় না। যেখানে দুজনে একেবারে সাপে-নেউলে সেখানে তাদের মধ্যে প্রেম? সঙ্গেই পোখরাজের বক্তব্য আরও  আগুনে ঘি ঢালার মত। হাসতে হাসতেই প্রেমের স্বীকারোক্তি। মেরেছ কলসির কানা, তাই বলে কী প্রেম দেব না? তার এই কথা শুনে রেগে আগুন রাধিকা। এবার কী কান্ড করে বসবে সে?

একেতেই সকলের সামনে মিষ্টি হাঁড়ি ফেলে দিয়ে, সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকার হয়েছে রাধিকা ওরফে সোনামনি দাস। আর এবার দুজনের মহাযুদ্ধ প্রেম নাকি প্রত্যাখ্যান কোনদিকে মোড় নেয় সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Ekka dokka radhika pokhraj made suspecious plan