scorecardresearch

বড় খবর

‘ইশ, ছিঃ! শিল্পীরাও মানুষ’, বিস্ফোরক ইমন চক্রবর্তী

কাদের বিঁধলেন গায়িকা?

iman chakraborty - bongobhushan
আক্রমণের মুখে ইমন

জাতীয় পুরস্কার থেকে ‘সারেগামাপা’র মেন্টর – ইমন চক্রবর্তী ( Iman Chakraborty ) শুধু সঙ্গীতের সাধনা করেন না, তিনি গান গায়ে মাখেন। অল্প দিনের মধ্যেই নিজের সুন্দর দক্ষতা এবং পারদর্শিতা দিয়ে বঙ্গবাসীর মন জয় করে নিয়েছেন। কিন্তু হঠাৎ কী হল? যে তাদের রোষের মুখে শিল্পী!

দুদিন আগেই বঙ্গভূষণ সম্মানে ভূষিত হয়েছেন। আর তারপরেই দর্শকদের আক্রমণের মুখে ইমন! এত অল্প বয়সে বঙ্গভুষণ পুরস্কার? চোখ কপালে তুলছেন সকলে। বেশিরভাগ সময়ই সামাজিক বিষয়ে সরব থাকেন ইমন। কেউ কেউ বললেন, পুরস্কার পেলেন খুব ভাল কথা এবার একটু চাকরিপ্রার্থীর পাশে দাড়িয়ে গান গেয়ে ওদের সাপোর্ট করুন তো! কেউ বললেন, এত সুন্দর গলা যার তার মন এত বিবেকহীন জানতাম না। ইমন শিল্পী হিসেবে যথেষ্ট গুণী, এই নিয়ে কারওর সন্দেহ নেই। তবে বর্তমান পরিস্থিতিকে মাথায় রেখে একজন সচেতন নাগরিকের পরিচয় দেওয়াই উচিত ছিল তার, এমনই দাবি করছেন সকলে।

আরও পড়ুন [ ‘প্রতীক্ষার ৫০০ দিন, চাকরিপ্রার্থীদের কথা ভুলবেন না’, SSC দুর্নীতিতে চরম ক্ষুব্ধ ঋত্বিক ]

[আরও পড়ুন: ED-র নজরে জ্যাকলিনও! আচমকাই কালীঘাটে অভিনেত্রী, জল্পনা তুঙ্গে]

এদিকে ইমনকে নিয়ে চর্চার শেষ নেই। তার সঙ্গীত সাধনা কিংবা অধ্যবসায় নিয়ে প্রশ্ন না থাকলেও এবার তিনি আরও চরম কটাক্ষের শিকার শিল্পী। নিজের স্কিনের যত্ন নেন না? এত ব্রণ কেন মুখে? জঘন্ন লাগছে দেখতে! আর চুপ করে থাকতে পারলেন না ইমন। এবার সরব হলেন। বললেন, “ভাই রে! এটাকে সিস্টিক অ্যাকনে বলে। এটা কষ্টদায়ক। দশ বছর ধরে pcod তে ভুগছি। যন্ত্রণা হয়, মেজাজ ঘনঘন বদলে যায়। ৯০% মেয়েদের এই সমস্যা রয়েছে। আমি জানি আমি একজন পারফর্মার। কিন্তু আমি একজন মানুষও। চেষ্টা করছি একে কমিয়ে ফেলতে, আশা করছি পারব। আসল সত্যি না জেনে বিচার করবেন না”।

আরও পড়ুন [ মমতার ভূমিকায় রূপা! ‘মুখ্যমন্ত্রীর জুতো চোর’ ছবি নিয়ে শোরগোল! সায় নেই ‘ইম্পা’র ]

এতকিছুর পরেও রেগে গেলেন না ইমন। বললেন, আপনাদের সবাইকে আমি ভালবাসি। আমি নিজেকেও যথেষ্ট ভালবাসি। সকলকে পাশে থাকার অঙ্গীকার জানালেন তিনি। এতদিন নিজের প্রতিভার মাধ্যমে সকলের মনোরঞ্জন করে এসেছেন তিনি, তবে বঙ্গভূষণ সম্মান পাওয়ার পর থেকেই দর্শক তার ওপর অত্যন্ত ক্ষেপেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Iman chakraborty protests on social media reaction