gatchora serial rahul accused khori dyuti star jalsha : তিনজনে জীবন শেষ করে দিল! খড়ি-দ্যুতিকে চরম আক্রমণ 'রাহুল' অনিন্দ্যর | Indian Express Bangla

তিনজনে জীবন শেষ করে দিল! খড়ি-দ্যুতিকে চরম আক্রমণ ‘রাহুল’ অনিন্দ্যর

গাঁটছড়ায় গণ্ডগোল!

তিনজনে জীবন শেষ করে দিল! খড়ি-দ্যুতিকে চরম আক্রমণ ‘রাহুল’ অনিন্দ্যর
ক্ষেপে আগুন দ্যুতি?

একই বাড়িতে বিয়ে হয়ে এসেছে তিন বোন। আর সেই কাহিনীতে তুঙ্গে ঝামেলা। পরিবারের মানুষদের আক্ষেপের শেষ নেই। সুযোগ বুঝতেই শুধু বাড়ির বড় বউকে দুষছে তারা। এদিকে শুধু ধারাবাহিকে নয় বরং বাস্তবিক জীবনেও তাদের ওপর ক্ষেপে রয়েছেন সহ অভিনেতারা।

কথা হচ্ছে খড়ি দ্যুতি এবং বনিকে নিয়ে। গাটছরা সিরিয়ালে এই তিন বোনের কান্ড কারখানায় সিংহ রায় এবং ভট্টাচার্য পরিবারের মধ্যে বিবাদের শেষ নেই। দুইবোন আগেই বিয়ে হয়ে আসে কোটিপতি সিংহ রায় বাড়িতে, এদিকে এবার বনিও কুণালের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হয়ে একই ঘটনা ঘটাল। সিরিয়ালে এই কারণেই খড়িকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন সকলে। তবে স্ক্রিনের বাইরে সোশ্যাল মিডিয়ায় ঠিক একই চিত্র। একসঙ্গে তিন বোনের ছবি পোস্ট করলেন শ্রীমা। আর তাতেই ফুট কাটলেন অনিন্দ্য অর্থাৎ রাহুল।

আরও পড়ুন [ ‘মহানায়ক’-এর পর ‘বঙ্গভূষণ’, দেবকে বিরাট সম্মান মমতার, সিটির আওয়াজে ভরল নজরুল মঞ্চ ]

সোশ্যাল মিডিয়ায় রাহুল তিনজনকে একসঙ্গে ফ্রেমবন্দি দেখেই মন্তব্য করেন, জীবনটা শেষ করে দিল এই তিনজন মিলে। ব্যাস! ওমনি পাল্টা দিলেন শ্রীমা নিজেও। এক্কেবারে ধুয়ে দিলেন। বললেন, সেই আমার তুলসী পাতা, তুমি ঠিকই বলেছ! রেগে আগুন বনি অর্থাৎ অনুস্কাও। ধারাবাহিকে তো বটেই, বাস্তবেও একে ওপরের লেগ পুল করতে একটুও পিছপা হননা এরা কেউই।সমস্ত ঘটনাকে মজার ছলেই নিয়েছেন দর্শকরা। হেসে খুন সকলে।

প্রসঙ্গত, গাঁটছড়ার সেটে নানান মজায় মাতেন অভিনেতারা। ক্রিকেট থেকে চুলোচুলি পর্যন্ত লেগেই থাকে কিছু না কিছু। নাচ গান হই হুল্লোড়ে মাতেন অভিনেতারা। কিছুদিন ধরে বনি কুণালের বিয়ে নিয়ে শোরগোল কম হচ্ছে না। তার মাঝেই গাঁটছড়ার সেটের ছবি প্রকাশ্যে আনছেন তারা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gatchora serial rahul accused khori dyuti star jalsha

Next Story
বিপদে-আপদে আমজনতার পাশে, ‘ক্যানিং-এর মিনু’ এবার জননেত্রী