scorecardresearch

বড় খবর

গৌরী প্রতিবন্ধী নাকি? ধারাবাহিকের কাণ্ডকারখানায় চক্ষু চড়কগাছ দর্শকদের

ক্ষেপে আগুন দর্শকরা, TRP নিয়ে উঠল প্রশ্ন

গৌরী প্রতিবন্ধী নাকি? ধারাবাহিকের কাণ্ডকারখানায় চক্ষু চড়কগাছ দর্শকদের
গৌরী এল ধারাবাহিক নিয়ে শোরগোল

বাংলা ধারাবাহিকে নিত্য নতুন গপ্পো লেগেই আছে। একেই চিত্রনাট্য এবং শিল্পীদের অভিনয় নিয়ে তাঁরা ট্রোল হতে বাকি থাকেন না, এবারও হল তাই। জি বাংলার ‘গৌরী এল’ ধারাবাহিক নিয়ে হেসে কুটোকুটি নেটপাড়া। কী ঘটেছে?

গৌরী এল ধারাবাহিকে চলছে লক্ষ্মী পুজো স্পেশ্যাল পর্ব। আর সেই নিয়েই শোরগোল। আল্পনার বাটি পড়ে যেতেই যত গণ্ডগোল। লক্ষ্মীর পা মনমত আঁকতে পারছে না বাড়ির লোক। এদিকে সেই আল্পনার বাটি পড়ে যেতেই তাঁর ওপর দিয়ে হেঁটে আসে গৌরী। এবং পেছনে তাকিয়ে বাড়ির লোক দেখে সাক্ষাৎ মা লক্ষ্মীর পায়ের ছাপ সৃষ্টি হয়েছে। এও সম্ভব! দর্শকদের বেশিরভাগদের দাবি, মানুষের পা আর ভগবানের পায়ের ছাপ এক হয়?

আরও পড়ুন [ রাস্তায় শ্লীলতাহানির শিকার! নোংরা আক্রমণ, ধর্ষণের হুমকি রূপান্তরকামী YouTuber মন্টিকে ]

এখানেই শেষ নয়! বরং সবাই হেসে গড়ালেন লক্ষ্মীর পায়ের আঙুল সংখ্যা দেখে। চারখানা আঙুল? সোশ্যাল মিডিয়ায় সকলে গর্জে উঠলেন, মা লক্ষ্মীর পায়ের আঙুল সংখ্যা চারটে? নাকি গৌরী প্রতিবন্ধী? এদিকে ভগবানের সঙ্গে মানুষকে মিলিয়ে দেওয়া নিয়েও বেজায় রেগে সকলে। সোজা সাপটা বললেন, এই পরিচালকের একটু সুস্থ হওয়া উচিত।

প্রসঙ্গত, কিছুদিন আগেও গৌরীর মা কালী সেজে খাঁড়া হাতের দৃশ্য দেখে রীতিমতো ক্ষোভে ফেটে পরেছিলেন দর্শকরা। তাঁর ওপর ঈশান তাঁকে শান্ত করতেই পায়ের নীচে শুয়ে পড়ে, এই দৃশ্য দেখেই গেল-গেল অবস্থা হয় দর্শকদের। দর্শকদের দাবি, এলিয়েন দুনিয়াতেও এসব হয় না। তারপরেও এর TRP নাকি সবথেকে বেশি! বুজরুকির একটা সীমা থাকা উচিত বলেই মনে করছেন তাঁরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gauri elo serial troll zee bangla gauri as ma lakshmi