scorecardresearch

বড় খবর

শৈলজার চক্রান্তে গৌরী-ঈশানের শ্রাদ্ধ! TRP ঘুরবেই জমজমাট পর্বে, দেখুন আগেভাগেই

শেষে কী ঘটতে চলেছে গৌরী-ঈশানের জীবনে?

gauri elo- zee bangla
গৌরী ঈশানের জীবনে নয়া মোড়

গৌরী – ঈশানের জীবনে নয়া ধাক্কা! শেষে এ কী করল শৈলজা? কোন ভয়ঙ্কর দিকে বদলাতে চলেছে গৌরী ঈশানের জীবন? এ কি শুধুই ভাগ্য নাকি চক্রান্ত!

বিপদের মুখ থেকে ফিরেছে গৌরী ঈশান। বড়মার আশীর্বাদে বিপদ কেটে বেরিয়ে এসেছে তারা। এদিকে তাদের অনুপস্থিতিতে শ্রাদ্ধের নির্দেশ দিয়ে দেয় শৈলজা। বহুদিন বাড়ি ফেরে নি ঈশান গৌরী। তাহলে কী এই কারণ নাকি শৈলজার নতুন কোনও চাল! এদিকে তাদের শ্রাদ্ধ শান্তির কথা শুনে, কেঁদে ভাসাচ্ছেন পরিবারের সকলে। কেউ যেন বিশ্বাসই করতে পারছে না গৌরী ঈশান আর নেই।

আরও পড়ুন [ শহরজুড়ে ছড়াল রক্তে লেখা মাও পোস্টার! ‘নরেনজি জিন্দা হ্যায়’ ]

তাদের দুজনের ফটোর সামনে মালা ধূপকাঠী রাখা থাকলেও হাওয়ায় সেটা পরে যায় ছবির ওপর থেকে। এই সংকেত মিলতেই, যেন অবাক পরিবারের সকলে। শৈলজার কথায়, গৌরী নিজেও সব অমঙ্গলের জন্য দায়ী। ওর জন্যই ঈশান আজ আর এই পৃথিবীতে নেই। কিন্তু এর মাঝেই ঘটল সেই রোমাঞ্চকর মুহূর্ত। গৌরী ঈশান ফিরে এল সুস্থ মত, আর তাদের ছবি ফুটে উঠল ফটোর ফ্রেমে। কিন্তু তাদের একসঙ্গে দেখে মোটেই খুশি নয় শৈলজা! কারণ কী?

ঈশান – গৌরীর শ্রাদ্ধানুষ্ঠানে কী ঘটতে চলেছে

ঈশান এবং গৌরী যেন নিজেরাও অবাক। তাদের কিছুদিনের অনুপস্থিতি আজ এমন জায়গায় গিয়ে পৌঁছাবে এ যেন ভাবতেই পারছে না তারা। দুজনেরই হতবাক হয়ে তাকিয়ে থাকে। আদৌ কি সব প্রশ্নের উত্তর তারা পাবে, এ তো সময় বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gouri elo ishan gouri shraddhanusthan by shailaja