scorecardresearch

বড় খবর

কাদাজল, পাতা ঘষতেই উধাও গায়ের কাটা-ছেঁড়া! বেধড়ক ট্রোল ‘গৌরী’

ঈশানের প্রাণ বাঁচাতে কী করবে গৌরী? দেখুন।

gauri elo- zee bangla
কাদা জল মাখতেই উধাও কষ্ট গৌরির

বড়মার আশীর্বাদে বিপদের মুখ থেকে ফিরেছে গৌরীর প্রাণ। এদিকে তারসঙ্গেই জ্ঞান হারিয়েছে ঈশান। এখন ঈশানকে কীভাবে বাঁচাবে সে? আবারও ভগবানের দ্বারস্থ হয়েছে গৌরী। তবে তারমধ্যেই সে ঘটিয়েছে ভয়ঙ্কর এক ঘটনা।

ঈশানের জ্ঞান ফেরাতেই পাতাবাহার পাতা শোঁকাচ্ছে সে! কিন্তু লাল সবুজ পাতা হাতে ডোলে নিয়েই তাঁর নাকের কাছে শুঁকিয়েও কোনও লাভ হল না। এদিকে, সেই মুহূর্তেই সামনের পুকুরের জলে মা কালীর দেখা পায়। তখনই সিদ্ধান্ত নেয়, তাঁর ডাক্তারবাবুর প্রাণ না ফিরলে সেও জীবন রাখবে না। পুকুরের দিকে অগ্রসর হতেই, একটি ছোট বাচ্চা মেয়ে তাঁকে ধরে নেয়। ধারাবাহিক অনুযায়ী সেই মেয়েটি আসলে স্বয়ং মা কালী।

পরেই দেখা যায়, সেই ছোট মেয়েটি পুকুরের জলের দিকে এগিয়ে যাচ্ছে। আর সেই জল গায়ে মাখতেই সমস্ত জ্বালা যন্ত্রণা মিটে যায় গৌরীর! এই অলৌকিক কাণ্ডে সে নিজেও অবাক! ওমনি শাড়ি ভিজিয়ে ঈশানের উদ্দেশ্যে নিয়ে যায় সে। আদৌ প্রাণ ফিরবে কী?

আরও পড়ুন [ চড়ুইয়ের বারোটা বাজাতে কড়া সিদ্ধান্ত লালনের! ফুলঝুরির সঙ্গে সম্পর্ক কোন দিকে বাঁক নেবে? ]

যথারীতি, এই অলৌকিক কাণ্ডে যথেষ্ট অবাক হয়েছেন দর্শকরা। কেউ বলছেন আজগুবি আবার কেউ বলছেন আর কী কী দেখাবে এই সিরিয়াল! আবার কেউ কেউ বেশ আনন্দের সঙ্গেই সম্পূর্ণ ঘটনাকে বিবেচনা করেছেন। যদিও, এর আগেও ‘গৌরী এলো’ সিরিয়ালের প্লট নিয়ে আগেও শোরগোল কম হয়নি। মোনালিসার ছবিতে পুজো করার বিষয়টিকেও খোরাকের চোখে দেখেছিলেন সকলে।

আরও পড়ুন- ‘যে যাই বলুক, নুপুর বিতর্কে ঢুকবেনই না’, চরম সতর্কতা জারি বিজেপিতে

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gouri elo zee bangla serial gauri prays to god for saving ishaans life