জগন্নাথের আরাধনায় রচনা-ইন্দ্রাণী, হলুদ শাড়িতে নামগানে মেতেছেন দুই অভিনেত্রী

উৎসবের আমেজে দুই অভিনেত্রী

রচনা-ইন্দ্রানীর রথযাত্রা

আজ রথযাত্রা, আর প্রতিবারের মতই এবারও নীলমাধব আরাধনায় বিন্দুমাত্র খামতি রাখছেন না দুই একনিষ্ঠ ভক্ত ইন্দ্রাণী হালদার ( Indrani Haldar ) এবং রচনা বন্দোপাধ্যায় ( Rachna Banerjee )। তারা দুজনেই নিজেদের মতো করে ভগবানের আরাধনায় ব্যস্ত। দিন কেমন কাটছে আজ?

রচনা বন্দোপাধ্যায়ের রথযাত্রা কাটছে জি বাংলার সঙ্গেই। অসাধারন সুন্দর একটি সেট, যেখানে প্রভু স্বয়ং রয়েছেন। নাচে-গানে তার আরাধনায় মেতে উঠেছেন সকলে। অভিনেত্রী এবং জি বাংলার সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় জানালেন, এই যে সৌভাগ্য পুরীর অনুষ্ঠান দেখার, মাহেশের রথযাত্রা দেখার – এটি ভগবানের আশীর্বাদ না থাকলে হয় না। আমি খুব আনন্দিত যে, এই পুণ্যতিথিতে এত সুন্দর পরিবেশ এখানে। তার সঙ্গে তিনি এও জানান, প্রতিবছরই রথের আগে কিংবা পরে পুরীতে অবশ্যই জন অভিনেত্রী। তবে গত দুই বছর মহামারীর কারণে সেটি সম্ভব হয়নি। ঠাকুর চাইলে আবারও যাব। এবছর কলকাতায় থাকলেও মন কিন্তু জগন্নাথের কাছেই পড়ে আছে অভিনেত্রীর।

আরও পড়ুন [ মন্দিরে ঈশ্বরকে সাক্ষী রেখে বিয়ে করবেন অর্ণব-ঈপ্সিতা ]

এদিকে, টলি পাড়ায় আরেক ভক্ত একেবারে সবকিছুই উজাড় করে দিলেন তার মহাপ্রভুর পুজোয়। অভিনেত্রী ইন্দ্রাণী হালদার জগন্নাথের একনিষ্ঠ অনুরাগী। এবারও নিজের বাড়িতেই আয়োজন করলেন পুজোর। পঞ্চব্যঞ্জনে রেঁধে, ভোগ রান্না করে আরাধনায় মাতলেন তিনি। ভোগের সঙ্গেই খাজাও ছিল প্রসাদের থালায়। কিছুদিন আগেও জগন্নাথ দর্শনে পুরীতে গেছিলেন তিনি।

দুই ভক্তর আরাধনায় আপ্লুত দর্শকরা। নীল মাধবের আরাধনায় প্রায় বছর দুয়েক পর মেতেছে অগণিত ভক্তকুল। উপচে পড়া ভিড় সর্গদ্বারে। পশ্চিমবাংলার নানান এলাকায় দেখা যাচ্ছে একই চিত্র। মহাপ্রভুর মহানামে মেতেছেন রাজ্যবাসী।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Indrani haldar rachna banerjee rathyatra celebration

Next Story
মন্দিরে ঈশ্বরকে সাক্ষী রেখে বিয়ে করবেন অর্ণব-ঈপ্সিতা