scorecardresearch

বড় খবর

মরে গেল গুনগুন, কেঁদে আকুল ‘খড়কুটোর’ দর্শকরা

এভাবেও শেষ হয় সিরিয়াল, দুঃখে ফেটে পরছেন খড়কুটো ভক্তরা

মরে গেল গুনগুন, কেঁদে আকুল ‘খড়কুটোর’ দর্শকরা
এভাবে শেষ ধারাবাহিক?

খড়কুটো ভক্তদের দুঃখের শেষ নেই। কানাঘুষো শোনা যাচ্ছিল শেষ হয়ে যেতে চলেছে এই সিরিয়াল। কিন্তু শেষটা এমন হতে চলেছে এ যেন আশাও করেননি ভক্তরা। প্রথম দিন থেকেই গুনগুন এর কারণেই সিরিয়াল দেখতেন দর্শকরা। আর এবার ধারাবাহিকের শেষে কিনা তাকে মেরেই ফেললেন নির্মাতারা?

ব্রেন টিউমার অপারেশন করতে গিয়েই মৃত্যু হয়েছে গুনগুনের। আর সেই পর্ব নজরে আসতেই কেঁদে ভাসাচ্ছেন দর্শকরা। তাদের বেশিরভাগই বলছেন, এইভাবে না মেরে ফেললেও পারতেন। গুনগুন এরকম প্রাণোচ্ছল একটা চরিত্র এইভাবে শেষ না হলেও পারত। সাদা চাদরে স্ট্রেচারে শুয়ে রয়েছে গুনগুন। আর এই দেখেই চোখে জল দর্শকদের।

আর পছন্দের চরিত্রকে দেখতে পারবেন না। গুনগুনের সেই কান্ড কারখানা মিস করবেন দর্শকরা। রীতিমতো নির্মাতাদের দুষলেন তারা। অন্তত এতটা না দেখালেও পারতেন, এটা বাড়াবাড়ি বলছেন তারা। কেউ কেউ বললেন, মিল না দেখিয়ে কিছু পেলেন? আমাদের মন খারাপ হল।

আরও পড়ুন [ সিরিয়াল শেষ হওয়ার হিড়িক! গুনগুনের মৃত্যুতে শেষ হচ্ছে ‘খড়কুটো’, ক্ষুব্ধ দর্শকরা ]

বেশ কিছুদিন আগেই তৃণা জানিয়েছিলেন ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে কিনা এই নিয়ে এখনও তিনি কিছুই জানেন না। এদিকে তার কিছুদিনের মধ্যে এই কান্ড। তৃণা নিজেও যথেষ্ট ব্যস্ত। ড্যান্স ড্যান্স জুনিয়রে দেখা যাবে তাকে। পরমব্রতর সঙ্গেও তার পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে। কিন্তু এই ধারাবাহিক শেষ হওয়াতেই খুব ভেঙে পড়েছেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Khorkuto ends with gungun death fans reacted