scorecardresearch

বড় খবর

আরও এক সিরিয়ালের ইতি! শেষ হচ্ছে ‘আয় তবে সহচরী’ও?

আর দেখা যাবে না টিপু-বরফিকে?

আরও এক সিরিয়ালের ইতি! শেষ হচ্ছে ‘আয় তবে সহচরী’ও?
শেষ হচ্ছে এই ধারাবাহিকও?

ধারাবাহিক শেষ হওয়ার যেন হিড়িক লেগেছে। প্রথম সারির চ্যানেল গুলিতে একের পর এক ধারাবাহিক সমাপ্তির পথে। ‘মন ফাগুন’, ‘উমা’র পর এবার স্টার জলসার আরেক ধারাবাহিক, ‘আয় তবে সহচরী’ও সেই তালিকায়?

বেশ কিছুদিন দিন ধরেই অসুস্থ ধারাবাহিকের মূল অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়। শিরদাঁড়ায় অস্ত্রোপচার হয়েছে তার। চেন্নাইয়ে পরিবারের সঙ্গেই ছিলেন তিনি। এখনও সম্পূর্ন সুস্থ হননি অভিনেত্রী, সেই কারণেই কী এই সিদ্ধান্ত? তার চিকিৎসকের তরফেও খবর মিলেছিল, যে সম্পূর্ন সুস্থ হয়েই তিনি শুটিংয়ে ফিরতে পারবেন। এই প্রসঙ্গে অভিনেত্রীর কী মতামত?

আরও পড়ুন [ যাদবপুরের রাস্তায় ট্রাফিক সামলাচ্ছেন অপরাজিতা! এ কী হল লক্ষ্মী কাকিমার? ]

এক সংবাদমাধ্যমকে কনীনিকা জানিয়েছেন, এই বিষয়ে কানাঘুষো শুনলেও সঠিক কিছু তিনি জানেন না। এখনও সুস্থ নন তিনি। চ্যানেলের তরফে এই নিয়ে যোগাযোগ করা হলে অভিনেত্রী নিজের শারীরিক অসুস্থতা উপেক্ষা করেই শুটিং করতে রাজি হন। গতকালই জানা গিয়েছে শেষ হয়ে যাচ্ছে উমা। আর এরইমধ্যে স্টারের নতুন ধারাবাহিকের প্রোমো নজরে আসতেই শোরগোল।

‘হরগৌরী পাইস হোটেল’ – এর প্রোমো দেখামাত্রই দর্শকদের মনে কল্পনার শেষ নেই। কোন ধারাবাহিক শেষ হতে পারে, সেই নিয়েও তাদের জানার আগ্রহের শেষ নেই। এখন দেখা যাক, কোন ধারাবাহিক নিজের যাত্রা শেষ করে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Konineeca banerjee serial ay tobe sohochori gonna end soon