বড় খবর

হিন্দি সিরিয়ালে ‘কর্ণ’ ক্রুশল আহুজা, আসছে ‘রিস্তো কা মাঞ্ঝা’

কোন চ্যানেলে কবে থেকে দেখতে পাবেন এই সিরিয়াল? জেনে নিন।

Krushal Ahuja New serial, Rishton Ka Manjha, ক্রুশল আহুজা ,রিস্তো কা মাঞ্ঝা
ক্রুশল আহুজার নয়া সিরিয়াল রিস্তো কা মাঞ্ঝা

বাংলা সিরিয়ালের হ্যান্ডসাম নায়কদের দলে নাম লিখিয়েছিলেন প্রথম দিন থেকেই। দীর্ঘ এক বছর ধরে জি বাংলার ‘কি করে বলব তোমায়’ সিরিয়ালের মাধ্যমে মন জয় করেছেন দর্শকদের। তবে এবার বাংলা ছেড়ে পা বাড়িয়েছেন জি-টিভির পর্দায়। তিনি ক্রুশল আহুজা (Krushal Ahuja)। আপামর বঙ্গ-তরুণীদের ক্রাশ এবার মুম্বইয়ে পা রেখেছেন।

জি টিভির পর্দায় আসতে চলেছে তার নতুন ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্ঝা’। অভিনেতা নিজেই তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন হিন্দি ধারাবাহিকের প্রোমো। জুটি বেঁধেছেন আঁচল গোস্বামীর সঙ্গে। জি টিভির প্রথম কাজ নিয়ে যথেষ্টই আশাবাদী অভিনেতা। বন্ধু নীলের শুভেচ্ছাবার্তার উত্তরে বলেন, “আশা করছি সব ভাল-ই হবে।”

প্রসঙ্গত, ধারাবাহিকের গল্পটি দু’জন ব্যাডমিন্টন খেলোয়াড়কে নিয়ে। অর্জুন আগরওয়ালের চরিত্রে অভিনয় করছেন ক্রুশল। ষড়যন্ত্রের শিকার হয়ে খেলার সঙ্গে সঙ্গে জীবনের বাঁচার আশা একপ্রকার হারিয়ে ফেলেছেন তিনি। অপরদিকে দিয়ার চরিত্রে অভিনয় করেছেন আঁচল গোস্বামী। ব্যাডমিন্টনের প্রতি অগাধ ভালোবাসা আর জীবনে নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা প্রতিনিয়ত করে চলেছে তিনি। দু’জনের গন্তব্য এক হলেও রাস্তা এক নয়। তবে একই রাস্তায় চলার পথে দেখা তো হওয়ার ছিলই। এখন গল্প কোন দিকে মোড় নেয় সেটাই দেখার। দিয়ার টুর্নামেন্ট জেতার রাস্তায় অর্জুনের সঙ্গ আসলে কী পরিবর্তন আনে? সেই গল্প জানার জন্য চোখ রাখতে হবে জি টিভির পর্দায়। আগামী ২৩শে অগস্ট থেকে প্রতি সোম থেকে শনি ঠিক সন্ধে ৭টায়। 

[আরও পড়ুন হারতে শেখেননি দেবশ্রী রায়, সর্বজয়া সিরিয়াল-ই প্রমাণ, বিস্ফোরক অভিনেত্রী

ধারাবাহিকে ক্রুশল ছাড়াও বাংলা টেলিভিশনের পরিচিত মুখ ভরত কল এবং মিশমি দাসকে দেখা যাবে নানান চরিত্রে। দেখতে ভুলবেন না কিন্তু! 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Krushal ahujas upcoming hindi serial rishton ka manjha

Next Story
যুদ্ধবিমান ‘তেজস’ ওড়াতে প্রস্তুত, এয়ারফোর্স পাইলটের উর্দিতে কঙ্গনাKangana ranaut , Tejas , Bollywood , new movie ,কঙ্গনা রানাওয়াত, তেজাস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com