scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

সিরিয়াল কিলারের গল্প নিয়ে রাতের টেলিপর্দায় লাবণী

Laboni Bhattacharya crime thriller: সিরিয়াল কিলার মানেই দমবন্ধ করা একটা ভয়। রাতের ক্রাইম সিরিজে তেমনই এক টান টান গল্পের মধ্যমণি লাবণী ভট্টাচার্য।

সিরিয়াল কিলারের গল্প নিয়ে রাতের টেলিপর্দায় লাবণী
ছবি সৌজন্য: লাবণী ভট্টাচার্য

Laboni Bhattacharya crime thriller: ভূতের চেয়ে বেশি ভয় সিরিয়াল কিলারকে। পৃথিবীতে যত কুখ্যাত সিরিয়াল কিলার এসেছে, তাদের বেশিরভাগই দেখতে নেহাত সাদামাটা। আর সেখানেই আসল বিপদ। তেমনই এক সাদামাটা, নিরীহ চেহারার সিরিয়াল কিলারের গল্প নিয়ে এলেন লাবণী ভট্টাচার্য।

দেশী-বিদেশী অপরাধের আসল ঘটনা নিয়ে চলছে আকাশ ৮-এর ক্রাইম সিরিজ ‘সেকশন ৩০২’। সোম থেকে বুধ রাত সাড়ে নটায় এই সিরিজটি সম্প্রচার হয়। প্রতি সপ্তাহেই নতুন গল্প এবং এক একটি গল্প দুই থেকে তিন দিনের। ১২ অগস্ট ও ১৩ অগস্ট যে গল্পটি রয়েছে, সেখানেই কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন লাবণী।

Laboni Bhattacharya serial killer Section 302 crime series Aakash 8
ছবি সৌজন্য: লাবণী ভট্টাচার্য

আরও পড়ুন: সাড়ে ছ’টায় এবার লড়াই সম্পূর্ণা বনাম দিতিপ্রিয়ার

”দারুণ একটা সিরিয়াল কিলারের গল্প। খুব টান টান। একটি মেয়ে গ্রামের বাড়িতে প্রায় একাই থাকে এবং তার বিপুল সম্পত্তি। আর ওই এলাকাতেই একের পর এক খুন হতে থাকে। এমন একটি কথা শোনা যায় যে ওই মেয়েটিকে খুন করে তার সম্পত্তি হাতিয়ে নেওয়ার চেষ্টা চলছে। শেষ পর্যন্ত কীভাবে খুনি ধরা পড়ে, সেই নিয়েই গল্পটা”, জানালেন অভিনেত্রী। দেখে নিতে পারেন এই গল্পের ট্রেলার নীচের লিঙ্কে ক্লিক করে–

সিরিয়াল কিলার হল এই মুহূর্তে থ্রিলারের সবচেয়ে বিক্রয়যোগ্য উপাদান। বাংলা ওয়েব সিরিজে এখন সিরিয়াল কিলারের ছড়াছড়ি। টেলিপর্দাতে অতীতে যে সিরিয়াল কিলার নিয়ে কাজ হয়নি তা নয়। এমনকী বাড়ির বউ সিরিয়াল কিলার, এমন থিমেও হিন্দি ডেইলি সোপ দেখেছেন দর্শক।

কিন্তু অন্য যে কোনও সিরিজের সঙ্গে ‘সেকশন ৩০২’-র পার্থক্য হল, প্রত্যেকটি গল্পই আসল ঘটনা অবলম্বনে তৈরি, নিছক লেখকের কল্পনা নয়। এমনকী এই গল্পটিও তাই। গল্পের নাম ‘শেষ দৃশ্য’। খুনি কে, তা জানতে শেষ দৃশ্য পর্যন্তই দেখতে হবে দর্শককে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Laboni bhattacharya serial killer section 302 crime series aakash 8