scorecardresearch

‘বর’ কেন ‘দাদা’ হয়? ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতার জবাবে অবাক রচনা

লক্ষ্মীর কথায় হতভম্ব সকলে, অবাক হয়ে তাকিয়ে থাকলেন রচনা

lokkhi aparajita - লক্ষ্মী অপরাজিতা zee bangla- daily drama
অপরাজিতার বক্তব্যে হেসে খুন দর্শকরা

বাংলা ধারাবাহিকের গল্প শুনলে বোঝা যায়, তাতে প্রতিটা সম্পর্কের নতুন কোনও নাম রয়েছে। কোত্থেকে কোন সম্পর্ক কোনদিকে গড়ায় এ যেন বোঝা দায়। বিশেষ করে স্বামী স্ত্রীর মধ্যে দাদা, বাবু, ছোটকর্তা কিংবা এই ধরনের বিশেষণের প্রয়োগে সম্বোধনের বিষয়ে নানারকম ভাবে ট্রোল হয়েছেন প্রচুর ধারাবাহিকের চরিত্ররা, এবার সেই সম্পর্কেই মুখ খুলেছেন অপরাজিতা আঢ্য অর্থাৎ লক্ষ্মী কাকিমা।

ধারাবাহিকে স্বামী-কে দাদা বলে ডাকার উদাহরণ কম নেই। এমনকি লক্ষ্মী নিজেও তাঁর স্বামীকে দাদা বলে ডাকেন। দিদি নম্বর ওয়ানের মঞ্চেই এই নিয়ে খোলাসা করেছেন লক্ষ্মী। রচনার প্রশ্ন একটাই, দেবু দা কেন? আমি এটা তো ঠিক বুঝি না! বর কী করে দাদা হয়? সাফ জবাবে চুপ করালেন লক্ষ্মী, তাঁর বক্তব্য – এতদিন বিয়ে হলে একটা সময় পর গিয়ে বর-বউ ভাইবোন-ই হয়। এদিকে তাঁর এই জবাবে হেসে খুন রচনা। অবাক চোখে তাকিয়ে থাকলেন দেবুদা।

আরও পড়ুন [ রাতের শহরে ভয়ঙ্কর বিপদে কৌশানী! জীবন বাজি রেখে উদ্ধার করলেন বনি ]

ভিডিও সৌজন্যে – জি বাংলা/ ফেসবুক

এখানেই শেষ নয়। বরকে আঙ্কেলও ডাকেন লক্ষ্মী! এই কথার পর হেসে লুটোপুটি খেলেন সকলে। এতদিনের প্রশ্নের যেন জবাব পেলেন সকলেই। এমনকি সোশ্যাল মিডিয়ায় শোরগোল এই পর্বটি নিয়ে। কেউ কেউ বললেন, পুরোটাই নকল। আবার কারওর বক্তব্য, এইটাই আসল দিদি নম্বর ওয়ান! সবটাই স্ক্রিপ্টেড।

বাংলা ধারাবাহিক জুড়ে স্বামীকে ক্রেজি কিংবা নানান ধরনের শব্দ প্রয়োগ করে ডাকার বিষয়টি অবাক করেছে অনেককেই। এমনকি বাড়ির শিশুরাও মা বাবাদের অবাক করা প্রশ্ন করেন, এরকম কথাও শোনা গিয়েছিল। লক্ষ্মীর এই উত্তরে সরগরম সোশ্যাল মিডিয়া।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Lokkhi kakima spoken about relationship between a husband wife