scorecardresearch

বড় খবর

বিয়ের দুবছর পরেও মারাত্মক অভিযোগ, অভিমন্যুকে প্রকাশ্যে হুমকি দিলেন মানালি!

বরকে নিয়ে মারাত্মক অভিযোগ করলেন অভিনেত্রী, কিন্তু কেন?

বিয়ের দুবছর পরেও মারাত্মক অভিযোগ, অভিমন্যুকে প্রকাশ্যে হুমকি দিলেন মানালি!
বরকে নিয়ে মানালি এ কী বললেন?

বিয়ের দুবছর পুর্ণ হওয়ার পরেও কোন ইচ্ছে আজও অধরা রয়েছে মানালির? বরের প্রতি অভিযোগের যেন শেষ নেই। দিদি নম্বর ওয়ানের মঞ্চে দাঁড়িয়ে মন খারাপের কথা জানালেন অভিনেত্রী।

পরিচালক অভিমন্যুর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বছর দুয়েক আগে। ঘরোয়া ভাবেই বিয়ে সেরেছেন। সেইভাবে ইন্ডাস্ট্রির কাউকে ডাকেন ও নি। কিন্তু আজও নিজের ইচ্ছেপূরণ করতে পারেন নি তিনি। কারণটা অবশ্যই তাঁর স্বামী অভিমন্যু নিজেই। সুখের সংসার সাজালেও, নিজের দায়িত্ব কর্তব্য থেকে পাঁচ হাত দূরে থাকেন মানালি। সেকথাও নিজেই জানিয়েছেন। শ্বশুর শ্বাশুড়ির কাঁধেই এখনও সংসারের সব দায়িত্ব। কথা শুনে তো রচনা অবাক! তড়িঘড়ি প্রশ্ন করে ফেললেন, “ফ্যামেলি প্ল্যানিং করছিস না”?

আরও পড়ুন [ ‘এইভাবে মা হওয়ার দরকার নেই…’, সারগেসির নেপথ্যের কারণ জানালেন ‘বিরক্ত’ প্রিয়াঙ্কা ]

এই প্রশ্ন শুনেই হতভম্ব মানালি। সোজা জবাব দিলেন, “আমার দুঃখটা বোঝার চেষ্টা কর একটু! ফ্যামেলি প্ল্যানিং মানে? আমার তো হানিমুনে যাওয়াই হয় নি। বরের সঙ্গে হাত ধরে সমুদ্র দেখলাম না। আমি আবার সূত্রধর কোথা থেকে আনব? বিয়ে হয়ে গেছে বছর দুয়েক, এখনও মধুচন্দ্রিমায় যান নি তিনি? কারণটা কি? এবারও মানালি বললেন, সময় নেই যে। দুজনের সময় একদম খাপ খায় না। ও যখন ফ্রী আমি তখন ব্যস্ত”।

অথচ সাফ জানিয়ে দিলেন, এবছরের মধ্যে মধুচন্দ্রিমায় না গেলে নিজে নিজেই বন্ধুদের সঙ্গে ঘুরতে চলে যাবেন, কেউ আটকাতে পারবে না। উল্লেখ্য, কিছুদিন আগেই শেষ হয়েছে ‘ধুলোকণা’ ধারাবাহিক। ‘ইন্দু ২’ সিরিজেও তাঁকে অভিনয় করতে দেখা গেছে। এখন নিজেকে নিয়ে বিরাট ব্যস্ত অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Manali manisha dey accused husband abhimanyu for honeymoon