scorecardresearch

বড় খবর

গোপালকে সঙ্গে নিয়ে আদালতে মিঠাই, সিদ্ধার্থকে বাঁচাতে পারল সে?

গোপালের আশীর্বাদে সিদ্ধার্থ বাঁচতে পারবে তো?

গোপালকে সঙ্গে নিয়ে আদালতে মিঠাই, সিদ্ধার্থকে বাঁচাতে পারল সে?
কী হবে সিদ্ধার্থর?

মোদক পরিবারে আজও দুঃখের ঘনঘটা। সিদ্ধার্থ এখন শ্রীঘরে। আর তাকে নির্দোষ প্রমাণ করতেই আদা-জল খেয়ে নেমেছে মিঠাই। সোজা আদালতে পৌঁছেছে সে এবং হল্লা পার্টি। এদিকে সিদ্ধার্থকে এত শান্ত দেখে সে নিজেও অবাক!

গোপালকে সঙ্গে নিয়ে সে আদালতে উপস্থিত। কিন্তু আদালতে যা কিছু হতে পারে। সিডের জামিন হতেও পারে আবার নাও। আর এই কথা শুনেই বুক ধড়ফড় করছে মিঠাইয়ের। একেতেই সিড কে কাঠগড়ায় দাঁড়াতে দেখে তার মনে দুঃখের শেষ নেই। বারবার সে গোপালকে ডাকতে থাকে, একটাই কামনা উচ্ছেবাবুকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে না পারলে মহা বিপদ।

আরও পড়ুন [ দুস্থ শিশুদের হার্ট সার্জারির মহান উদ্যোগের পাশে থাকলেন KK ]

জন্মাষ্টমীর উৎসবে সিদ্ধার্থকে নিয়ে বাড়ি ফেরাই আসল উদ্দেশ্য। এদিকে কোর্টে বারবার বলা হয় আসামী সিদ্ধার্থ মোদক পরিকল্পিত ভাবেই ওমীকে খুন করেছে। আর যাই হোক আইন নিজের হাতে তুলে নেওয়া একেবারেই উচিত নয়। এতে সমাজের ক্ষতি হয়। জামিন মঞ্জুর না হওয়ার সাপেক্ষেই বিপরীত পক্ষের আইনজীবী আওয়াজ তোলেন।

এখন কোনদিকে মোড় নেয় গল্প সেটাই দেখার। সিড আদৌ জামিন পায় নাকি আবারও জেল হেফাজতে তাকে যেতে হয় সেটা সময়ই বলবে। এদিকে দর্শকদের মধ্যেও দেখা গেল মিশ্র প্রতিক্রিয়া। সিড ছাড়া পাবে নাকি নয় এই নিয়ে তাদের মধ্যেও শোরগোল কম নয়। কেউ বলছেন পাবে আবার কেউ বলছেন না। আবার অনেকেই মিঠাইয়ের গোপালের ওপর ভরসা রাখছেন।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai is in court with gopal for siddharths sake