scorecardresearch

বড় খবর

সৌরভের পাশে লাল পাঞ্জাবির খুদে এখন হার্টথ্রব, চিনতে পারছেন অভিনেতাকে?

দেখুন তো চিনতে পারেন কিনা?

sourav ganguly-adrit roy mithai zee bangla
দাদার সঙ্গে কে এই ছেলেটি?

মাঝেমধ্যেই দাদাগিরির মঞ্চে উপস্থিত থাকেন একঝাঁক তারকা। সে টেলিদুনিয়ার হোক কিংবা টলিউডের বিগস্টার – সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দাদাগিরি খেলতে একপায়ে খাঁড়া সকলে। টেলিজগতের বেশ পরিচিত মুখ, ‘মিঠাইয়ের’ ‘উচ্ছে’বাবু অর্থাৎ আদৃত রায় মজেছেন দাদার সঙ্গে কাটানো ছোটবেলার মুহূর্তে।

জি বাংলার সিরিয়াল মিঠাইয়ের সুবাদে আদৃত আজ সকলের ঘরে প্রিয় মুখ। দাদাগিরির মঞ্চেও উপস্থিত থেকে দুবার। গান গেয়ে মুগ্ধ করেছেন দর্শকদের তথা সৌরভ গঙ্গোপাধ্যায়কেও। সেই রিয়ালিটি শোয়ে হাজির থাকাকালীনই মুহূর্ত শেয়ার করেছেন আদৃত এবং সৌরভ। আর এবার ছোটবেলার স্মৃতি তাজা করল সে। বহুদিন আগে, লাল পাঞ্জাবী পরে সৌরভের পাশে দাড়িয়ে একখান ছবি তুলেছিল আদৃত। সেই ছবির সঙ্গেই দাদাগিরির একটি মুহুর্তের ছবি ফ্যানদের উদ্দেশ্যে শেয়ার করল আদৃতের ফ্যান ক্লাব। ক্যাপশনে সেকাল ও একাল।

আরও পড়ুন [ জাতীয় মঞ্চে বিরাট সম্মান ‘অভিযাত্রিক’-এর ঝুলিতে, লাফাচ্ছেন শ্রীলেখা মিত্র ]

আদৃত নিজেও মাঝে মধ্যে ছোটবেলার স্মৃতি তুলে ধরেন তার অনুরাগীদের সামনে। শিল্পী শানের সঙ্গেও একবার একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। বিনোদুনিয়ার শুরুতেই রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করেছিলেন। রাজের ঘনিষ্ঠ মহলেও তাকে মাঝেমধ্যেই দেখা যায়। দাদার সঙ্গে খোশমেজাজে আদৃতকে দেখে বেজায় খুশি তার ভক্তরা।

প্রসঙ্গত, মিঠাই সিরিয়ালে মারাত্মক ব্যস্ত সে। আপাতত কোনও ছবি করছেন বলে জানা যায়নি। অন্যদিকে দাদাগিরি শেষ করে, সৌরভ পাড়ি দিয়েছিলেন লণ্ডন। সেখানেই জন্মদিন পালন করেছেন তিনি। আপাতত ফিরেছেন কলকাতায়।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial adrit roy share some sweet moment with sourav ganguly