scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ঠাকুমার চরিত্রে অভিনয়ে না! মিঠাই ছাড়লেন ‘পিপি’ অর্পিতা

নতুন পিপিদের আগাম শুভেচ্ছা জানালেন অপা…

ঠাকুমার চরিত্রে অভিনয়ে না! মিঠাই ছাড়লেন ‘পিপি’ অর্পিতা
মিঠাইয়ের পিপি…

মিঠাইয়ে এসেছে নানা বদল। শাক্য বাবুর উপস্থিতি যেমন জমিয়ে রাখে গোটা ফ্লোর, তেমনই নতুন লুকে কামাল করছে মিঠাই। কিন্তু এসবের মাঝেও মিঠাইয়ের পিপি অর্থাৎ অর্পিতা সরেছেন ধারাবাহিক থেকে। ধারাবাহিকের প্রথম দিন থেকেই তাঁর উপস্থিতি মাতিয়ে রাখত দর্শকদের। তবে, জানা যাচ্ছে আর দেখা যাবে না তাঁকে।

মিঠাই ধারাবাহিকে মোড় ঘুরেছে গল্পের। শুধু তাই নয়, বদলেছে সম্পর্কের সমীকরণ। সিদ্ধার্থ আজ শাক্যর বাবা। অভিনেত্রী অর্পিতাকে দেখা যাবে না ধারাবাহিকে তাঁর পেছনে কিন্তু কাজ করছে সম্পর্কের এক বিরাট বিভেদ। হিসেব অনুযায়ী তিনি শাক্যর ঠাকুমা। আর এটিই মেনে নিতে নারাজ অর্পিতা। এত অল্প বয়সে ঠাকুমার চরিত্রে অভিনয় করতে চান না তিনি! সেই কারণেই সরলেন ধারাবাহিক থেকে?

পিপি ফিরে আসবে বলেই ধারণা করেছিলেন অনেকে। তবে সব আশায় জল ঢেলে সত্যি সবার সামনে এনেছেন অর্পিতা। অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলছেন, “আমার এই সিদ্ধান্ত একেবারেই ব্যক্তিগত। কোনও বিদ্বেষ বা ঝগড়া থেকে এই সিরিয়াল ছেড়ে দিই নি। বরং ওদের গল্পে কিছু বদল আনতে হয়েছে, আমার সেটাতে আপত্তি ছিল। বয়সের এই বিভেদটা আমার পছন্দ হয়নি”।

আরও পড়ুন [ গালওয়ানের শহিদদের নিয়ে মশকরা! বিতর্কিত টুইটের জেরে রোষানলে রিচ্চা চাড্ডা ]

তাহলে কি ঠাকুমা দিদিমার চরিত্রে একেবারেই কাজ করতে চান না তিনি? অভিনেত্রীর কথায়, এখনও সময় আসেনি। যখন ঠিক মনে হবে অবশ্যই করব। তবে, এটুকু জানালেন যে মিঠাইয়ের দলের সঙ্গে কোনও ঝামেলা নেই। বরং গোটা দলকে খুব মিস করেন। বিশেষ করে, মিঠাইয়ের সঙ্গে খুনসুটি – ছোট ছোট ঝগড়া এগুলো একেবারেই ভুলতে পারবেন না।

ধারাবাহিকে এখন পিপির অভাব নেই। শাক্যর পিপিদের নিয়ে বেজায় খুশি অর্পিতা। তারাই সামলাবে খুদে সিদ্ধার্থকে। যদিও অভিনেত্রীর এই ভাবনা চিন্তাকে অনেকেই সঠিক বলে মেনে নিতে পারেননি। তাঁদের কথায় শুধু বয়সের কারণে এই অবস্থা? দর্শকদের ভালবাসার কোনও দাম নেই?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial arpita pipi left from the show