scorecardresearch

বড় খবর

মোদক পরিবারে ঘটল অঘটন, ‘মিঠাই’-এর শ্বশুরবাড়িতে পুলিশ! দেখুন ভিডিও

মিঠাই ধারাবাহিকে নয়া মোড়।

mithai serial- zee bangla- মিঠাই
মিঠাইয়ের বাড়িতে পুলিশ?

মোদক বাড়িতে হুলুস্থুল! ‘মিঠাই’য়ের ( Mithai ) সংসারে পুলিশ? কিন্তু হঠাৎ কী এমন হল যে কারণে পুলিশের হানা পড়ল সিদ্ধেশ্বর মোদকের বাড়িতে? এদিকে রুদ্রও উপস্থিত রয়েছেন সেই দলে। তাহলে কী রুদ্রর হাত ধরেই হবে সমাধান?

দিন দুয়েক হল ‘উচ্ছেবাবু’ হয়েই আদৃত ফিরেছে ‘মিঠাই’ সিরিয়ালে। আর তারসঙ্গেই সব সত্যি জলের মত পরিষ্কার সকলের সামনে। আসলেই যে সিদ্ধার্থ কে বিপদের মুখে ফেলে দেওয়ার পেছনে আগরওয়ালের পুত্র অমির সঙ্গে তাদের নিজের পিসেমশাইও জড়িয়ে – এই ঘটনা জানার পরেই সকলের মাথায় যেন বাজ পড়েছে। পরিবারের সকলের সামনে দিয়েই বাড়ির জামাইকে ধরে নিয়ে যায় পুলিশ! এদিকে নিজের বাবাকে অপরাধীর তকমা পেতে দেখে সিদ্ধার্থের বোন নন্দা একেবারেই বাকরুদ্ধ! মূর্ছা গেল তাদের পিসিও। স্বামীকে এত বড় অপরাধে সামিল দেখে তাঁর যেন বিশ্বাসই হচ্ছে না।

এদিকে নাতিকে সুস্থ সবল ভাবে ফেরত পেয়ে ভীষণ খুশি সিদ্ধেশ্বর মোদক। উল্টোদিকে নিজের বাবার অপমান যেন মেনে নিলেও বিশ্বাস করতে বড়ই কষ্ট হচ্ছে নন্দার। তাঁর বাবাও যে এমন অপকর্মে যুক্ত হতে পারে এটাই সবথেকে বড় বিস্ময়। বাবার এহেন কাণ্ডে আদরের মামার বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় নন্দা এবং তার মা। এখন আদৌ আগামীতে এই সিরিয়াল কোন দিকে মোড় নেয় সেটাই দেখার।

আরও পড়ুন [ গৌরবকে নাচ শেখাতে গিয়ে নাজেহাল শন! দেখুন ক্যামেরার পেছনের কাণ্ড ]

প্রসঙ্গত, রিকি দ্যা রকস্টার যে আসলেই সিদ্ধার্থ এই ইঙ্গিত মিঠাই বহুদিন আগেই পেয়েছিল। সিরিয়ালের গল্প বদলাচ্ছে। সবথেকে বড় কথা এই প্রথম এতবড় পরিবারটি হালকা ভাবে হলেও ভাঙতে শুরু হয়েছে। এবং দাদুর নির্দেশ মতই রাতুল – শ্রী তাদের দাদা বৌদির সঙ্গেই পারি দিয়েছে অন্যত্র। অতঃপর মোদক বাড়ি এখন একেবারেই ফাঁকা। আবার কতদিনে এই ভাঙ্গা কাঁচ জোড়া লাগে সেটা সময়ই বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial police came to arrest in mithai home