scorecardresearch

বড় খবর

বিবাহবার্ষিকীতে ‘মিঠাই’কে শাড়ি পরিয়ে দিল সিদ্ধার্থ! উচ্ছেবাবুর কাণ্ডে অবাক তুফানমেল

উচ্ছেবাবুর উপহারে বেজায় খুশি তুফানমেল

বিবাহবার্ষিকীতে ‘মিঠাই’কে শাড়ি পরিয়ে দিল সিদ্ধার্থ! উচ্ছেবাবুর কাণ্ডে অবাক তুফানমেল
মিঠাই

দেখতে দেখতে সময় পার। মনোহরায় আবারও উৎসবের আমেজ। কিন্তু কারণ কী? জন্মাষ্টমীও শেষ। আবার আনন্দ অনুষ্ঠান? সিদ্ধার্থ মিঠাইয়ের বিবাহ বার্ষিকী বলে কথা, এটুকু আয়োজন তো থাকবেই।

একবছর অতিক্রান্ত। মিঠাই সিদ্ধার্থর বিবাহ বার্ষিকী নিয়ে উত্তেজিত হল্লা পার্টি। এদিকে যার বিয়ে তার হুঁশ নেই, পাড়াপড়শির ঘুম নেই এর মত অবস্থা। এদিকে মিঠাই কিন্তু মনে মনে বড্ড আগ্রহী সেদিন নিয়ে। বিয়ের দিন বলে কথা, আর গতবছর এইদিনে কতকান্ডই না হয়েছিল। জোর করে বিয়ে, এবং তারপর কত ঘটনাই না ঘটেছে সিড মিঠাইয়ের জীবনে। কিন্তু বিবাহবার্ষিকী উপলক্ষে গোপালের কাছে প্রার্থনা করতে বাকি রাখল না মিঠাই। সকাল হতেই দুজনের নামে পুজো দেওয়া থেকে সিড কে সুযোগ বুঝে প্রণাম করা – কিন্তু সিদ্ধার্থ, তার কী কোনও ভ্রুক্ষেপ নেই?

আরও পড়ুন [ মৃত্যুমুখে লালন! কেঁদে ভাসাচ্ছে ফুলঝুড়ি, এবার কি ইতি ঘটবে ‘ধুলোকণার’ও? ]

কে বলেছে! এক্কেবারে প্ল্যানমাফিক সেও তৈরি মিঠাইকে সারপ্রাইজ দিতে। বাড়ির সকলের সঙ্গেই মিঠাইকেও কায়দা করে বাইরে পাঠিয়ে দেয় মিঠাই। এবং সেরে ফেলে সমস্ত কাজকর্ম। এদিকে সন্ধ্যে হতেই বাড়ি ফেরে তুফানমেল। কিন্তু, চারিদিক এত অন্ধকার কেন? তাকে অবাক করেই সুন্দর একটি সারপ্রাইজ দিয়ে বসে সিদ্ধার্থ। অবাক মিঠাই বুঝতে পারে এত আয়োজন শুধুই বিবাহবার্ষিকী উপলক্ষে? তার মানে সিদ্ধার্থর সবকিছুই মনে ছিল! কিন্তু ক্লাইম্যাক্স বলছে অন্য কথা। সিদ্ধার্থর পছন্দ করা শাড়ি থেকেই একটি বেছে নেয় সে। তারপর?

সকলের আড়ালেই মিঠাইকে সেই শাড়ি পরিয়ে দেবে সিদ্ধার্থ? আসলেই ঘটবে এই ঘটনা। ভালবাসার সূত্রপাত তো আগেই হয়েছে, কিন্তু এবার যেন কাছে আসার পালা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial siddharth helps mithai to wear a saree in anniversery day