scorecardresearch

বড় খবর

ফ্যানেদের কাণ্ডে রেগে আগুন ‘মিঠাই’ সৌমিতৃষা! মোক্ষম পাঠ পড়ালেন টেলি অভিনেত্রী

কী এমন হল?

ফ্যানেদের কাণ্ডে রেগে আগুন ‘মিঠাই’ সৌমিতৃষা! মোক্ষম পাঠ পড়ালেন টেলি অভিনেত্রী
রেগে আগুন মিঠাই

রেগে আগুন সৌমিতৃষা! মিষ্টি মিঠাইয়ের কী এমন হল যে রেগে সোশ্যাল মিডিয়ায় আওয়াজ তুলতে বাধ্য হলেন অভিনেত্রী?

সৌমিতৃষা এবং রিয়াজের বন্ধুত্ব নিয়ে এদিক ওদিক কানাঘুষো অনেক কিছু শোনা যাচ্ছে। কেউ কেউ তাঁদের সম্পর্ক নিয়েও নানা কথা বলেন। পুজোর পরে রিয়াজের সঙ্গে একটি ছবি স্টোরি শেয়ার করেছিলেন তিনি, আর সেই নিয়েই বেঁধেছে গণ্ডগোল। রিয়াজের মুখ বদলে সেখানে আদৃতের মুখ! কিন্তু কেন?

মিঠাই এবং সিদ্ধার্থ দর্শকের নয়নের মণি। কিন্তু, তাঁর অনুরাগীদের এহেন আচরণ একেবারেই মেনে নিতে পারছে না সৌমিতৃষা। একই ছবিতে এমন এডিট! বেজায় চটেছেন মিঠাই। লিখলেন, এটা তোমাদের থেকে আশা করিনি। এরকম করো না আর। একদম উচিত হয়নি এই কাজ। এত কিছু হওয়ার পরেও তোমরা একটুও বুঝলে না। এইধরনের মানসিকতা হলে আমি এটাই বলব, তোমাদের সৌমিতৃষার ফ্যান হওয়ার যোগ্যতা নেই।

আরও পড়ুন [ শোকের ছায়া বলিউডে, প্রয়াত প্রখ্যাত অভিনেতা অরুণ বালি ]

সৌমিতৃষা এবং আদৃতের সম্পর্ক নিয়েও জলঘোলা কম হয়নি। বেশিরভাগের বক্তব্য, খুফিয়া সম্পর্কে আছেন দুজনে। আবার কেউ কেউ বলেন, কৌশাম্বীর সঙ্গেও সম্পর্ক থাকতে পারেন আদৃত। কিন্তু সবটাই অপরিস্কার।

দিনে দিনে TRP কমছে। আর সেই নিয়েই বেজায় রেগে মিঠাই ভক্তরা। গল্পের ঠিক নেই, একঘেয়েমি হয়ে যাচ্ছে- আগ্রহ হারাচ্ছেন মিঠাই অনুরাগীরা। কানাঘুষো শোনা যাচ্ছে, পুজোর পরেই শেষ হতে পারে এই ধারাবাহিক। তবে এই নিয়ে পরিচালকের বক্তব্য, আমি শুনেছি এধরণের কথা। তবে অফিসিয়াল খবর নেই, তবে যদি কোনও কিছু শুরু হয় সেটা তো শেষ হবেই।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial soumitrisha furious on fan