scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর বিপদে মনোহরা! আবার কোনও ষড়যন্ত্র? আতঙ্কে মিঠাইয়ের পরিবার

কোন বিপদের কবলে মিঠাই ও তাঁর পরিবার?

ভয়ঙ্কর বিপদে মনোহরা! আবার কোনও ষড়যন্ত্র? আতঙ্কে মিঠাইয়ের পরিবার
কী হচ্ছে মনোহরায়?

আবারও আতঙ্ক মনোহরায়! হঠাৎ করেই পুলিশি হানা মিঠাইয়ের বাড়িতে। কিন্তু কেন? কী এমন হল যার জন্য বাড়িতে তল্লাশি চালাচ্ছে রুদ্র এবং তার দলবল?

সিদ্ধার্থর বাড়িতে পুলিশ নিয়ে এসেছে তাও আবার খোদ বাড়ির জামাই রুদ্র! আর এতেই রীতিমতো অবাক মিঠাই এবং তার পরিবার। সিদ্ধার্থ নিজেও কিছুই বুঝতে পারছে না। এরই মধ্যে সে জানতে চায় কেনই বা রুদ্র এই বাড়িতে পুলিশ নিয়ে এসেছে। যার উত্তর শুনে রীতিমতো অবাক বাড়ির সকলে। কী এমন বলল রুদ্র?

রুদ্রর বক্তব্য, মনোহরার বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে শুধুমাত্র মিষ্টির ব্যবসা ছাড়াও এখানে আরও অবৈধ ব্যবসা হচ্ছে – আর একথা শোনার পরেই চোখ কপালে পরিবারের সদস্যদের। এতবছরের একটা প্রতিষ্ঠান তাদের নামে এহেন অভিযোগ? তৎক্ষণাৎ রুদ্রকে এই নিয়ে প্রশ্ন করে বসেন কাকাই। দাদু শুনলেও মারাত্মক কষ্ট পাবেন এই ভাবনাও রয়েছে তাদের।

এদিকে সবকিছু চোখের সামনে দেখেও অপারক মিঠাই-সিদ্ধার্থ। তারা কী করবে কিছুই বুঝতে পারছে না। পরিবারের সম্মান একেবারে ধুলোয় মিশে যাচ্ছে। গোটা পাড়া জেনে গেছে মনোহরায় পুলিশ এসেছে। এদিকে সেইসময় হাজির বাড়ির আরও দুই জামাইও। তারা যেন আকাশ থেকে পড়ার মত অবস্থা। তল্লাশি চালিয়ে বাথরুমের ক্যাবিনেটে এ কীসের হদিশ মিলল?

আরও পড়ুন [ ‘সুশান্তই সব ছিল..’, ‘বিয়ে করেও এত্ত নাটক!’ কাঁদো-কাঁদো অঙ্কিতাকে চরম কটাক্ষ নেটপাড়ার ]

মন থেকে ভেঙে পড়েছে সিদ্ধার্থ। আর চাপ নিতে পারছে না সে। কিছুদিন আগেই ওমির মৃত্যুতে বিনা কারণে বেজায় ফেঁসেছিল সে। বিপদ যেন পিছু ছাড়ছে না। কিন্তু গল্প অন্য দিকে! ওমির দাদা আবারও ফিরে এসেছে তার ভাইয়ের বদলা নেবে বলে। প্ল্যানমাফিক সে কিছু করছে না তো? কোন দিকে এগোবে পর্ব? আবারও কী নতুন পরীক্ষা দিতে হবে তাঁদের?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai zee bangla monohora is in trouble