সামনেই অন্তিম পর্বের শুটিং! শেষ হয়ে যাচ্ছে ‘মন ফাগুন’?

শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক?

সামনেই অন্তিম পর্বের শুটিং! শেষ হয়ে যাচ্ছে ‘মন ফাগুন’?
মন ফাগুন

ঋষি-পিহুর প্রেম যেন তরুণ প্রজন্মের কাছে অক্সিজেনের মত হয়ে গেছিল। দুজনকে একসঙ্গে না দেখলে তাদের একেবারেই ভাল লাগত না। এদিকে, সেই ধারাবাহিক নাকি শেষের পথে। ঋষির অন্তর্ধান, পিহুর আবার তাকে রোমিও হিসেবে ফিরে পাওয়া সবমিলিয়ে ধারাবাহিক চললেও এবার শেষ ধাপে মন ফাগুন।

মাঝে মধ্যেই ধারাবাহিকের প্লট এবং গল্পে বদল ঘটিয়েছিলেন নির্মাতারা। ঋষি পিহুর প্রেমের কাহিনীর মেয়াদ ওই মাত্র একবছরের মত। অভিনেতা শন যথেষ্টই ব্যস্ত নিজের কাজ নিয়ে। তবে জল্পনা শেষ। ‘মন ফাগুনে’র শেষ শুটিং ১৭ই আগস্ট। শেষ সম্প্রচার ২১ তারিখ। তারপরেই নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’ ঢুকছে সেই জায়গায়।

আরও পড়ুন [ মায়ের সঙ্গে ছোট্ট ‘রাজ্য’, নবজাতককে কোলে নিয়ে আবেগঘন বার্তা পরিমণির ]

আর ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়ে যাচ্ছে দেখেই, মন খারাপ প্রধান অভিনেত্রী সৃজলা গুহর। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন এই ধারাবাহিকের মাধ্যমে অনেক কিছুই তিনি নিয়ে যাচ্ছেন। অনেক কিছু শিখেছেন। মডেলিং থেকে অভিনয় – ‘মন ফাগুন’ দিয়েই এই জগতে পা রেখেছিলেন তিনি।

আর এই সিরিয়ালের সকলের মধ্যেই যথেষ্ট ভাব ভালবাসা দেখা গেছে সবসময়। সহ অভিনেতাদের মধ্যে খুনসুটি কিংবা মনের মিল নজর কাড়ত সবসময়। পরিবারের মত হয়ে গিয়েছিলেন সকলেই। এখন শুধুই নতুন উদ্যমে ফেরার পালা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mon phagun serial ending this month

Next Story
শোলাঙ্কিকে জলে ফেলে দিলেন অনিন্দ্য-গৌরব! ‘গাঁটছড়া’ টিমের জলকেলি দেখে শোরগোল