scorecardresearch

বড় খবর

১৪ বছর পর টেলিভিশনে ফিরছেন নচিকেতা, কোন ভূমিকায় দেখা যাবে?

শহরে শহরে আম-জনতার আরও কাছাকাছি নচিকেতা।

Nachiketa Chakraborty, Khule Bolun, নচিকেতা চক্রবর্তী, খুলে বলুন, bengali news today
নচিকেতা চক্রবর্তী

বহুদিন পর টেলিভিশনের পর্দায় নচিকেতা চক্রবর্তী। আবারও সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে গায়ককে। এর আগে ছোটপর্দায় একাধিক শোয়ে তাঁকে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে। তবে এবার একেবারে ভিন্ন স্বাদের একটা শো নিয়ে হাজির হচ্ছেন নচিকেতা। যার নাম- ‘খুলে বলুন’। এই খবরে যারপরনাই উচ্ছ্বসিত অনুরাগীরা। কারণ এই টক শোয়ের সুবাদেই শহরে শহরে সাধারণ মানুষের একেবারে কাছাকাছি পৌঁছে যাবেন নচিকেতা।

তবে গায়কের সঞ্চালনার কথা প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ার একপক্ষ আবার সৌরভ গঙ্গোপাধ্যায় ও দেবশঙ্কর হালদারের সঙ্গে তুলনা টেনেছেন। নতুন শো নিয়ে যতটা উচ্ছ্বসিত। ঠিক ততটাই নার্ভাস তিনি। সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দু-একটা পর্ব পেরলেই হালটা টানতে আরও বেশি সুবিধে হবে। তবে অন্যদের সঙ্গে তুলনা টানায় বেজায় বিরক্ত হয়েছেন নচিকেতা। জানিয়েছেন- বাকিরা স্ক্রিপ্ট দেখে শোয়ের সঞ্চালনা করেন, তবে ‘খুলে বলুন’ শোয়ে তিনিই শেষ কথা। ক্যামেরার সামনে যেটা মনে হবে, সেটাই বলবেন।

উল্লেখ্য, ‘খুলে বলুন’ আসছে সান বাংলা চ্যানেলে। ২৪ এপ্রিল সঞ্চালক নচিকেতা হাওড়ায় উপস্থিত থাকবেন। সেখানকার মানুষদের সঙ্গে কথা বলবেন। ইতিমধ্যেই শোয়ের প্রোমো শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। সেখানেই বলা হয়েছে- “নচিকেতা আসছেন আপনার শহরে, কথা বলবেন আপনার সাথে, আপনি বলবেন, শুনবে সারা বাংলা! আসছে ‘খুলে বলুন’।”

[আরও পড়ুন: টলিউডের নতুন ‘ফেলুদা’ ইন্দ্রনীল, সন্দীপ রায়ের ফ্রেমে আসছে ‘হত্যাপুরী’]

প্রসঙ্গত, নচিকেতা-নামটাই একটা আবেগ। একটা আস্ত জ্যঁর। তিনি শুধু গায়ক নন, দার্শনিকও। নচিকেতার জীবনমুখী গানের প্রতিটা শব্দই তার প্রমাণ। গত ২৮ বছরের মিউজিক কেরিয়ারে আটশোরও বেশি গান গেয়েছেন। তাঁর স্টেজ শো আগুন ঝড়িয়েছে গ্রামবাংলার প্রত্যন্ত অঞ্চল থেকে শহুরে মাঠ। জীবদ্দশায় যাঁর নামে একটা আস্ত অডিটোরিয়াম তৈরি হয়েছে। শুধু তাই নয়, শহরের বুকে নচিকেতার নামে রমরমিয়ে চলছে দু-দুটো টি-স্টল। যেগুলো নবীনপ্রজন্মের কাছে ‘আড্ডা-জয়েন্ট’ বললেও অত্যুক্তি হয় না। অনেকেই হয়তো ব্যস্ত জীবনে পথচলতি রাস্তায় সেখানকার ভাঁড়ে চুমুক দেন নস্ট্যালজিয়াকে চাগাড় দিতে। আর এবার আম-জনতার আরও কাছাকাছি পৌঁছতে টেলিভিশন শো ‘খুলে বলুন’ নিয়ে আসছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Nachiketa chakrabortys upcoming television talkshow khule bolun