scorecardresearch

বড় খবর

হাঁটুজলে মরতে বসেছিল ‘উমা’! ভিডিও নিয়ে চরম খিল্লি নেটদুনিয়ায়, দেখুন

অভি কি বাঁচাতে পারবে উমাকে? চিন্তায় টেলিদর্শকরা।

হাঁটুজলে মরতে বসেছিল ‘উমা’! ভিডিও নিয়ে চরম খিল্লি নেটদুনিয়ায়, দেখুন
'উমা' ধারাবাহিক

গোটা পরিবারকে নিয়ে সমুদ্র সৈকতে ছুটি কাটাতে গিয়েছে উমা ও অভি। আর তার মাঝেই ঘটল অঘটন! স্রোতের তোড়ে অগভীর সমুদ্রে আরেকটু হলে প্রায় তলিয়েই যাচ্ছিলেন উমা। আর তা দেখেই স্বামী অভি ঝাঁপিয়ে পড়ে স্ত্রীকে বাঁচাতে। তারপর? বাকিটা ধারাবাহিকের আগামী পর্বে দেখা গেলেও এই ভিডিওটুকু দেখেই নেটদুনিয়ায় চরম ঠাট্টার শিকার ‘উমা’।

কেন? জি বাংলার এই সিরিয়ালের প্রোমোতে দেখা গেল, সমুদ্রে ডুবে যাচ্ছে উমা। তাও কিনা আবার হাঁটু জলে! যে গভীরতায় একটা বাচ্চার পক্ষে দাঁড়িয়ে থাকা সম্ভব। এমনকী অভি যখন দৌঁড়ে এসে উমাকে বাঁচাতে গেল, তখন বিষয়টি আরও পরিষ্কারভাবে ফুটে উঠল। কারণ সমুদ্রের জল অভির হাঁটুর নীচে। আর এমন গভীরতায় কীভাবে সমুদ্রের জলে ডুবে কারও মৃত্যু হতে পারে? প্রশ্ন তুলেছেন নেটদুনিয়ার একাংশ। সেই প্রেক্ষিতেই ফের নেটিজেনদের রোষানলে বাংলা ধারাবাহিক।

‘উমা’ সিরিয়ালের এই প্রোমো ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। প্রসঙ্গত, সমুদ্র সৈকতে উমার ডুবে যাওয়ার দুর্ঘটনার নেপথ্যে আদতে গল্পের খলনায়িকা আলিয়ার ষড়যন্ত্র রয়েছে। কিন্তু নানা ফাঁদ পাতলেও, তাঁর সমস্ত পরিকল্পনা বিশ বাঁও জলে! ওই ভাইরাল প্রোমোতেই দেখা গেল, শেষমেশ সমুদ্রের জল থেকে উমাকে উদ্ধার করেছেন অভি। শুধু তাই নয়, ডুবতে গিয়ে জ্ঞানও হারায় নায়িকা। এরপরই স্বামী তাকে কোলে নিয়ে সমুদ্র সৈকতে শুইয়ে দেয়। এযাত্রায় না হলেও, আলিয়া কি পারবে উমাকে ফের বিপদে ফেলতে? জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। তবে সিরিয়ালের এই দৃশ্য নিয়ে খিল্লির অন্ত নেই।

[আরও পড়ুন: হ্যাঙ্কসের ‘হ’-ও হয়নি! ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার দেখে আমিরকে ছিঁড়ে খেল নেটিজেনরা]

প্রসঙ্গত, এর আগেও একাধিক বাংলা সিরিয়াল গাঁজাখুড়ি প্লটের জন্য নেটদুনিয়ায় ঠাট্টার শিকার হয়েছে। নেটদুনিয়ার নীতিপুলিশরা কিন্তু বেজায় সজাগ। চুন থেকে পান খসলেই মিম-ট্রোলের ছড়াছড়ি। অতঃপর ধারাবাহিকে এমন গাঁজাখুরি প্লট নিয়ে যে তাঁরা আওয়াজ তুলবেন, সেটাও অসম্ভব কিচ্ছু নয়! তবে একপক্ষ আবার নস্ট্যালজিয়া চাগিয়ে বলছেন, “একটা সময় ছিল যখন বাংলা সিরিয়ালের বিষয়বস্তু কত মজার ছিল। ফ্যামিলি ড্রামা, মেসবাড়ির বন্ধুত্ব, প্রেম-ভালবাসা, আবেগ-অনুভূতি সবই থাকত। আম-গল্প দেখানো হত। কিন্তু ওই সাধারণত্বেও কত অসাধারণ কন্টেন্ট ছিল। আজকাল আর সেসব কোথায়?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Netizen trolled bengali serial uma for the drowning scene